রেড কার্পেটে কঙ্গনা

একটি পণ্য সংস্থার প্রধান মুখ হয়ে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন অভিনেত্রী। তার জন্য প্রস্তুতিও শুরু করেছেন তিনি।

Advertisement
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৮ ২১:১২
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন গিয়েছেন। সোনম কপূরও একই পথে হেঁটেছেন। গত বছর দীপিকা পাড়ুকোনও দেশের মুখ উজ্জ্বল করেছেন সেখানে গিয়ে। এ বার পালা কঙ্গনা রানাবতের। একটি পণ্য সংস্থার প্রধান মুখ হয়ে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন অভিনেত্রী। তার জন্য প্রস্তুতিও শুরু করেছেন তিনি।

Advertisement

আর কয়েক মাসের মধ্যেই ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ মুক্তি পাবে। তার আগে কান-এ কঙ্গনার উজ্জ্বল উপস্থিতি নিশ্চয়ই সাড়়া ফেলবে। তবে প্রশ্ন থাকছে, নিজের ছবি নিয়ে যাবেন কি না কঙ্গনা। যদিও ব্র্যান্ডের মুখ হয়েই যাচ্ছেন তিনি। কান-এ তাঁর ছবি দেখানো হবে কি না তাতে প্রশ্নচিহ্ন রয়েছেই।

‘মণিকর্ণিকা’য় কঙ্গনার পোশাক বানিয়েছেন নীতা লুল্লা। কানাঘুষো শোনা যাচ্ছে, কঙ্গনার রে়ড কার্পেটের পোশাকও তিনিই তৈরি করবেন। এমনিতেও কঙ্গনার পছন্দের ডিজাইনার নীতা। তাঁর ঐতিহ্যবাহী এবং সমকালীন সিল্যুয়েটের পোশাকের প্রশংসা বার‌বার করেছেন। কঙ্গনা নিজেও ফ্যাশনের ব্যাপারে যথেষ্ট এক্সপেরিমেন্টাল।

Advertisement

অনামিকা খন্না যেমন সোনম কপূরের রেড কার্পেট পোশাকগুলোকে অন্য মাত্রায় নিয়ে যেতে পেরেছিলেন, নীতাও কি পারবেন সেটা করতে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন