Shah Rukh Khan

Kapil Sharma: আমরা কী ভাবে খ্যাতির অপব্যবহার করি! অতীতের ‘ভুল’ নিয়ে উপলব্ধি কপিলের

কপিলের সঙ্গে যা হয়েছিল, সচরাচর কোনও খ্যাতনামীর সঙ্গে তেমনটা ঘটে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৪:০০
Share:

অতীতের স্মৃতির কথা বললেন কপিল।

শাহরুখ খানের বাড়িতে অনুমতি ছাড়া ঢুকে পড়েছিলেন কপিল শর্মা। বিনা আমন্ত্রণে অতিথি হয়ে পেয়েছিলেন ‘বাদশা’র আদর-আপ্যায়ন। সম্প্রতি নিজের অনুষ্ঠানে সে কথাই জানালেন কৌতুক তারকা।

লন্ডন থেকে আসা কপিলের তুতো বোনের ইচ্ছে ছিল ‘মন্নত’ দেখার। প্রবাসী বোনের সাধ মেটাতেই গাড়ি করে তাঁকে নিয়ে সটান শাহরুখের বাসভবনে চলে যান। কিন্তু তার পর যা হল, সচরাচর কোনও খ্যাতনামীর সঙ্গে তেমনটা ঘটে না।

Advertisement

ঠিক কী ঘটেছিল?

কপিল বলেন, “আমি আমার বোনকে নিয়ে শাহরুখ স্যরের বাড়ি গিয়েছিলাম। আগেই অল্প মদ্যপান করেছিলাম। ওখানে গিয়ে দেখলাম, বলিউড তারকাদের নিয়ে কোনও একটা পার্টি চলছিল। বাড়ির দরজা খোলা ছিল। আমার গাড়িচালককে বলেছিলাম গাড়ি নিয়ে বাড়ির ভিতরে ঢুকে পড়তে।” খানিক মজার সুরে কপিলের সংযোজন, “দেখুন আমরা কী ভাবে আমাদের খ্যাতিকে কাজে লাগাই। রক্ষীরা আমাকে চিনতে পেরে বাড়িতে প্রবেশ করতে দেন।”

Advertisement

এর পরেই শাহরুখের সহকারীর চোখে পড়েন কপিল। কপিল এবং তাঁর বোনকে সোজা পার্টিতে নিয়ে আসেন। রাত তিনটের সময় বাড়ির সাদামাঠা জামাকাপড় পরেই গৌরী খানের সামনে গিয়ে দাঁড়ান কপিল। বলিউডের প্রথম সারির কৌতুকশিল্পী যে বিনা আমন্ত্রণের অতিথি, তা যদিও জানতেন না শাহরুখ-পত্নী। কপিলকে দেখেই দিয়ে দিয়েছিলেন শাহরুখের হদিস।

পুরনো স্মৃতি হাতড়ে কপিল বললেন, “বাড়িতেও শাহরুখ খান পর্দার মতোই প্রাণবন্ত। পার্টিতে নাচানাচি করছিলেন। আমি ওঁর কাছে গিয়ে এ ভাবে চলে আসার জন্য ক্ষমা চেয়েছিলাম। মজা করে উনি বলেছিলেন, ‘আমার শোওয়ার ঘরের দরজা খোলা থাকলে সেখানেও এ ভাবে চলে আসবে?”

কপিল জানান, বিনা নিমন্ত্রণে অতিথি হয়ে গেলেও শাহরুখে পার্টিতে সব চেয়ে বেশি সময় কাটিয়েছিলেন তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন