Entertainment News

দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পাচ্ছেন কপিল শর্মা

এ নিয়ে দ্বিতীয় বার তিনি এই সম্মান পেতে চলেছেন। ২০১৪ সালেও একবার এই পুরস্কার পেয়েছিলেন কপিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুন ২০১৭ ১১:২৩
Share:

দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পেতে চলেছেন জনপ্রিয় কৌতূকাভিনেতা কপিল শর্মা। এ নিয়ে দ্বিতীয় বার তিনি এই সম্মান পেতে চলেছেন। ২০১৪ সালেও একবার এই পুরস্কার পেয়েছিলেন কপিল।

Advertisement

তবে সে বার সময়ের পরে অনুষ্ঠান মঞ্চে পৌঁছানোয় আয়োজকদের হাত থেকেই পুরস্কার নিতে বাধ্য হয়েছিলেন তিনি। ঘনিষ্ঠ মহলে কপিল জানিয়েছেন, এ বার সময় মতো অনুষ্ঠানে পৌঁছে সকলের সামনে পুরস্কার নিতে চান তিনি।

আরও পড়ুন: দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন হেমা-ঐশ্বর্যা

Advertisement

গতকালই শুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কপিল শর্মা। বি-টাউন সূত্রে খবর, বুধবার মুম্বইতে পরেশ রাওয়ালের সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’-এর শুটিং করছিলেন তিনি। পরেশের পরবর্তী ছবি ‘ওয়েলকাম টু লন্ডন’-এর প্রোমোশন চলছিল সেই সময়। শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়ায় তাঁকে আন্ধেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বন্ধ হয়ে যায় শুটিংও। রক্তচাপ স্বাভাবিক না থাকায় চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

আরও পড়ুন: অস্বাভাবিক রক্তচাপ, হাসপাতালে ভর্তি কপিল

তবে কপিলের সহকর্মী কিকু সারদা জানান, তাঁর রক্তচাপ স্বাভাবিকের থেকে খানিকটা কম হলেও কপিলের অবস্থা এখন স্থিতিশীল।

গত বছর দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এ বছর সেই অ্যাওয়ার্ডই যাচ্ছে কপিল শর্মার হাতে। তবে এখনও এই অ্যাওয়ার্ড কবে দেওয়া হবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন