Entertainment News

‘আমি এক জন ভাল বাবার থেকে অনেক ভাল মা’

সম্প্রতি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন পরিচালক কর্ণ জোহর। সূত্রের খবর, এখনও মুম্বইয়ের একটি হাসপাতালে রয়েছে তারা। মাসখানেক পরে বাড়িতে আসার কথা। এখনও পর্যন্ত তাদের ছবি কেউ দেখেননি। ঠিক সময়ে অনুরাগীদের সঙ্গে সন্তানদের ছবি শেয়ার করবেন বলে জানালেন খোদ কর্ণ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ১২:৪৭
Share:

সম্প্রতি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন পরিচালক কর্ণ জোহর। সূত্রের খবর, এখনও মুম্বইয়ের একটি হাসপাতালে রয়েছে তারা। মাসখানেক পরে বাড়িতে আসার কথা। এখনও পর্যন্ত তাদের ছবি কেউ দেখেননি। ঠিক সময়ে অনুরাগীদের সঙ্গে সন্তানদের ছবি শেয়ার করবেন বলে জানালেন খোদ কর্ণ। তাঁর কথায়, ‘‘আমি সত্যিই খুব উত্তেজিত। ওদের ছবি সকলকে দেখাতে পারলে দারুণ লাগবে। ঠিক সময়েই দেখাব। আশা করছি খুব তাড়াতাড়িই আপনাদের সঙ্গে শেয়ার করতে পারব যশ ও রুহির ছবি।’’

Advertisement

আরও পড়ুন, ‘মেনস্ট্রুয়েশান নিয়ে মেয়েদের লজ্জা পেতে হবে কেন?’

এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কর্ণের দুই সন্তানের ছবি। যদিও তা আসল নাকি নকল তা নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবল দ্বন্দ্ব তৈরি হয়েছিল। কর্ণ বা তাঁর পরিবার ওই ছবির বিষয়ে মুখ খোলেননি। তবে কর্ণের এই বিবৃতির ফলে বলি মহলের একটা বড় অংশের মনে হচ্ছে ওই ছবি যে নকল সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

Advertisement

আরও পড়ুন, যমজ সন্তানকে কী স্পেশ্যাল গিফ্ট দেবেন কর্ণ?

সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে কর্ণের কাছে জানতে চাওয়া হয় সিঙ্গল পেরেন্ট হিসেবে তাঁর কেমন লাগছে? উত্তরে কর্ণ বলেন, ‘‘আমি এক জন ভাল বাবার থেকে অনেক ভাল মা।’’

কর্ণের সন্তানদের এই ছবিই ভাইরাল হয়েছিল।— টুইটারের সৌজন্যে।

বাবার নামেই ছেলের নাম রেখেছেন যশ রেখেছেন কর্ণ। আর মা হিরু জোহরের নাম উল্টে দিয়ে মেয়ের নাম রুহি। এ বছরের গোড়ায় এক অনুষ্ঠানে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পরিচালক দাবি করেছিলেন, ভবিষ্যতে বাবা হতে চান। তবে সেটা যে এত শীঘ্র, কেউ ঘুণাক্ষরেও আঁচ পায়নি। এখন জানা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষ দিকেই নাকি পিতৃত্বে হাতেখড়ি হয় কর্ণের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন