Entertainment News

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সিক্যুয়েল? কারা থাকবেন জানেন?

সেই ছবিরই যদি সিক্যুয়েল হয়? কেমন হবে বলুন তো? সম্প্রতি সাংবাদিকদের কাছে এই ছবির সিক্যুয়েল তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন কর্ণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১৪
Share:

রানি, শাহরুখ এবং কাজল।

১৯৯৮। মুক্তি পেয়েছিল কর্ণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’। বক্স অফিসে তুমুল সাড়া ফেলে দিয়েছিল সেই ছবি। শাহরুখ খান, কাজল এবং রানি মুখোপাধ্যায়ের ত্রিকোণ প্রেমের গল্প দর্শকও পছন্দ করেছিলেন।

Advertisement

সেই ছবিরই যদি সিক্যুয়েল হয়? কেমন হবে বলুন তো? সম্প্রতি সাংবাদিকদের কাছে এই ছবির সিক্যুয়েল তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন কর্ণ। কিন্তু সিক্যুয়েলে কোন তারকাদের কাস্ট করতে চান পরিচালক?

কর্ণর এ বারের পছন্দ রণবীর কপূর, আলিয়া ভট্ট এবং জাহ্নবী কপূর। এর আগে কর্ণ বলেছিলেন, ‘‘আমার তখন ২৪ বছর বয়স। ওই চিত্রনাট্য লিখেছিলাম। একই জিনিস এখন আর আমি লিখতে পারব না। কী ভাবে যে গল্পটা মাথায় এসেছিল, এটা আমার নিজেরও ভাবলে অবাক লাগে।’’

Advertisement

আরও পড়ুন, ‘রং নম্বর’-এর ফাঁদে সায়নী-সৌরভ

তবে সত্যিই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েল কবে তৈরি করবেন, তা নিয়ে এখনও মুখ খোলেননি কর্ণ। যদিও নতুন তারকাদের দর্শক ওই গল্পে কতটা পছন্দ করবেন, তা নিয়ে প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন