Karan Johar

বিমানবন্দরে ঢুকতে বাধা কর্ণকে! দেশের কোন আইন ভাঙায় আটকানো হল তাঁকে?

প্রথম সারির তারকা হলেও দেশের আইন সকলের জন্য সমান। বিমানবন্দরে কর্ণ জোহর তা হাড় হাড়ে টের পেলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১২:০৮
Share:

বিমানবন্দরে ঢুকতে কর্ণকে বাধা দেওয়া হল। ফাইল চিত্র।

তিনি বলিউডের প্রথম সারির প্রযোজক। কাজের ব্যস্ততায় সপ্তাহের সিংহভাগ সময় কাটে বিমান সফরে। আর সেই কর্ণ জোহরকেই শেষে বিমানবন্দরে ঢুকতে বাধা দেওয়া হল! ঘটনাটি ঘটেছে মুম্বই বিমানবন্দরে। কিন্তু কর্ণকে বাধা দেওয়া হল কেন?

Advertisement

মঙ্গলবার মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় কর্ণকে। প্রযোজকের ‘এয়ারপোর্ট লুক’, থুড়ি, পোশাক সব সময়েই চর্চায়। এ দিনও তার অন্যথা হয়নি। কালো জগার্স এবং টি-শার্ট। তার উপরে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরিচালক জড়িয়ে নিয়েছিলেন সাদা জ্যাকেট। পুরো লুকের শোভা বাড়িয়েছিল কর্ণের মুখে বিরাট আকারের কালো মুন গ্লাসটি। সঙ্গে মানানসই একটি স্লিং ব্যাগ। প্রযোজককে দেখেই ছেঁকে ধরলেন আলোকচিত্রীরা। হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিলেন তিনি। কিন্তু তার পর বিমানবন্দরের বিশেষ প্রবেশদ্বার দিয়ে ঢুকতে গিয়েই ঘটল বিপত্তি। নিরাপত্তাকর্মী আটকে দিলেন কর্ণকে।

আসলে সরকারি পরিচয়পত্র এবং বিমানের টিকিট না দেখিয়েই হেঁটে এগিয়ে গিয়েছিলেন কর্ণ। ফলে নিরাপত্তাকর্মী প্রযোজককে ফের ডেকে প্রযোজনীয় কাগজপত্র দেখতে চান। শেষ পর্যন্ত কাগজ দেখিয়ে বিমানবন্দরে প্রবেশের অনুমতি পান কর্ণ।

Advertisement

খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে সক্রিয় হয়েছেন কর্ণের অনুরাগী এবং সমালোচকেরা। এক জন মন্তব্য করেছেন, ‘‘কখনও কখনও মানুষ নিজেকে এতটাই গুরুত্বপূর্ণ মনে করে যে নিয়মকানুনের তোয়াক্কা করে না। বিরক্তিকর বিষয়!’’ এক নেটাগরিকের টিপ্পনী, ‘‘বিমানবন্দরে ক্যাটওয়াক করতে গেলে এই হয়!’’ কারও মতে আবার, প্রকাশ্যে কর্ণের মতো মানুষের এই ‘অপমান’ প্রয়োজন ছিল। অন্য দিকে এক অনুরাগীর মন্তব্য, ‘‘হতেই পারে। হয়তো ওঁর তাড়া ছিল। তাই ভুলে গিয়েছেন। কিন্তু পরিচয়পত্র দেখাতে তো অস্বীকার করেননি কর্ণ।’’

সম্প্রতি, ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির শুটিং শেষ করেছেন কর্ণ। এই ছবির হাত ধরে প্রায় ৭ বছর পর আবার পরিচালকের আসনে বসেছেন কর্ণ। রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট অভিনীত ছবিটি মুক্তি পাবে আগামী জুলাই মাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন