Karan Johar

প্রভাসকে বলিউডে লঞ্চ করতে চেয়েও করেননি কর্ণ জোহর! কারণ...

প্রভাসের অভিনয় দক্ষতা, কাজের প্রতি তাঁর নিষ্ঠার পরিচয় মিলেছে রাজামৌলির ‘বাহুবলি’ সিরিজে। সেই প্রভাসকে নিজের ছবির জন্য চুক্তিবদ্ধ করতে গিয়েও কেন পিছিয়ে আসেন কর্ণ জোহরের মতো অভিজ্ঞ প্রযোজক-পরিচালক?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৭ ১৫:৪০
Share:

কর্ণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ হয়েছে অনেক অভিনেতা-অভিনেত্রীরই। এঁদের মধ্যে আলিয়া ভট্ট, বরুণ ধবন তো বি-টাউনে ইতিমধ্যেই নিজেদের একটা আলাদা জায়গা করে নিয়েছেন। দক্ষিনী তারকা প্রভাস, যিনি ‘বাহুবলি’র দৌলতে বর্তমানে খ্যাতির শীর্ষে, এত দিনে হয়তো তাঁরও বলিউডে হাতেখড়ি হয়ে যেত এই কর্ণ জোহরের হাত ধরেই। তেমন উদ্যোগও নাকি নিয়েছিলেন কর্ণ! নিজের একটি প্রোজেক্টে নিতে চেয়েছিলেন প্রভাসকে। কিন্তু শেষমেশ নিজেই পিছিয়ে আসেন তিনি। কিন্তু কেন?

Advertisement

প্রভাসের অভিনয় দক্ষতা, কাজের প্রতি তাঁর নিষ্ঠার পরিচয় মিলেছে রাজামৌলির ‘বাহুবলি’ সিরিজে। এই সিরিজের দু’টি ছবির জন্য মোট পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। এই পাঁচ বছর অন্য কোনও ছবি, এমনকী কোনও বিজ্ঞাপনের চুক্তি থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন প্রভাস। কাজের প্রতি এতটা নিষ্ঠা যাঁর, সেই প্রভাসকে নিজের ছবির জন্য চুক্তিবদ্ধ করতে গিয়েও কেন পিছিয়ে আসেন কর্ণ জোহরের মতো অভিজ্ঞ প্রযোজক-পরিচালক?

আরও পড়ুন:
মেকওভারের পর ‘বল্লালদেব’কে চিনতেই পারল না তাঁর পরিবার!

Advertisement

‘জব উই মেট’-এ শাহিদ-করিনা কিন্তু প্রথম পছন্দ ছিল না!

সম্প্রতি সামনে এসেছে এর কারণ। ডিএনএ-তে প্রকাশিত খবর অনুযায়ী, প্রভাসকে নিজের একটি ছবির জন্য প্রস্তাব দিয়েছিলেন কর্ণ। প্রভাস কি কর্ণর সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন? সূত্রের দাবি, কর্ণর সেই প্রস্তাব ফিরিয়ে না দিলেও একটা বিশাল অঙ্কের পারিশ্রমিক দাবি করেন প্রভাস। যা শুনে শেষমেশ পিছিয়ে আসতে বাধ্য হয়েছিলেন কর্ণ জোহর। জানেন কত টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন প্রভাস? ডিএনএ-তে প্রকাশিত রিপোর্টের দাবি, কর্ণর থেকে ছবির জন্য ২০ কোটি টাকা চেয়েছিলেন প্রভাস। যদিও এ সম্পর্কে প্রভাস বা কর্ণর কোনও বিবৃতি এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন