Karan Johar

কোন কিংবদন্তি পরিচালককে শ্রদ্ধার্ঘ্য জানাতে চান কর্ণ? আগামী ছবিতে থাকছে কোন চমক?

প্রায় ৭ বছর পর আবার পরিচালকের আসনে কর্ণ জোহর। তাই ‘রকি অউর রানি কি পেম কহানি’ নিয়ে তিনি কোনও খামতি রাখতে চাইছেন না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:৩১
Share:

যশ চোপড়াকে শ্রদ্ধার্ঘ্য জানাতে নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র জন্য একটি বিশেষ গান তৈরির পরিকল্পনা করেছেন কর্ণ। ছবি: সংগৃহীত।

আজকে তিনি যে জায়গায় তিনি দাঁড়িয়ে রয়েছেন, তাঁর পিছনে যশ চোপড়ার অবদান অনস্বীকার্য। কর্ণ জোহর অবশ্য সেটা কখনও অস্বীকার করেননি। কর্ণ পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবির শিরোনামটিও যশ চোপড়া পরিচালিত ‘কভি কভি’ ছবি থেকে অনুপ্রাণিত। এমনকি, দীর্ঘ সময় ধরে কর্ণ প্রয়াত পরিচালকের ছবি থেকে অনুপ্রাণিত হয়েছেন। তাই এ বারে যশ চোপড়াকে শ্রদ্ধার্ঘ্য জানাতে বিশেষ উদ্যোগ নিয়েছেন কর্ণ।

Advertisement

এপ্রিল মাসে মুক্তি পাবে পরিচালকের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। সূত্রের খবর, এই ছবির জন্য একটি বিশেষ গান তৈরির পরিকল্পনা করেছেন কর্ণ। এই গান নিয়ে আরও একটি তথ্য ফাঁস হয়েছে। ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল যশ চোপড়া পরিচালিত সুপারহিট ছবি ‘চাঁদনী’। ছবিতে অভিনয় করেছিলেন ঋষি কাপুর এবং শ্রীদেবী। ‘চাঁদনী’কে মাথায় রেখেই নিজের ছবির গানটির পরিকল্পনা করেছেন কর্ণ।

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির হাত ধরে প্রায় ৭ বছর পর আবার বড় পর্দায় ছবি নিয়ে ফিরছেন কর্ণ। তাই এই ছবিতে কোনও ত্রুটি রাখার পক্ষপাতী নন তিনি। ছবিতে রণবীর সিংহ ও আলিয়া ভট্ট ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মির মতো বলিউডের এক গুচ্ছ বর্ষীয়ান অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন