‘কি অ্যান্ড কা’তে করিনা-অর্জুনের নয়া কেমিস্ট্রি

মুক্তির দিন মোটামুটি ঠিক হয়ে গিয়েছে। ২০১৬-র ১ এপ্রিল মুক্তি পাবে কি আর কা। না না, এরা জাপানের কোনও যমজ ভাই-বোন নয়। বা কোনও দাগী আসামীও নয় যে জেল থেকে মুক্তি পাবে। ১ এপ্রিল বলে ভাববেন না বোকা বানাচ্ছি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৫ ১১:১৩
Share:

মুক্তির দিন মোটামুটি ঠিক হয়ে গিয়েছে। ২০১৬-র ১ এপ্রিল মুক্তি পাবে কি আর কা। না না, এরা জাপানের কোনও যমজ ভাই-বোন নয়। বা কোনও দাগী আসামীও নয় যে জেল থেকে মুক্তি পাবে। ১ এপ্রিল বলে ভাববেন না বোকা বানাচ্ছি। এটি আসলে করিনা কপূর খান আর অর্জুন কপূরের পরবর্তী ছবি। ছবির নাম ‘কি অ্যান্ড কা’।

Advertisement

সম্প্রতি চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শের করা টুইট থেকে জানা গেল ছবিটির মুক্তির তারিখ। এই ছবিতে করিনা-অর্জুন ছাড়াও রয়েছেন অমিতাভ ও জয়া বচ্চন। এটি একটি রোম্যান্টিক-কমেডি ছবি। এই ছবির চিত্রনাট্য এবং পরিচালনার আর বালাকৃষ্ণনের, যিনি শামিতাভ, পা, চিনি কম, ইংলিশ ভিংলিশের মতো একদম অন্য স্বাদের অনেক হিট ছবির পরিচালক।

আরও পড়ুন, নতুন প্রেমিককে সাবধান করলেন করিনা!

Advertisement

বাকি ছবিগুলির কথা ভেবে দেখলে বালাকৃষ্ণনের পরবর্তী ‘কি অ্যান্ড কা’ ছবির জন্য প্রত্যাশা অনেকটাই বেড়ে যায়। তাই ২০১৬-র ১ এপ্রিল আশা করি এই ছবিটি দেখে ‘এপ্রিল ফুল’ হতে হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন