Kareena Kapoor

Viral WhatsApp Chats : করিনা, দীপিকা, অমিতাভ: যাঁদের পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপের তথ্য প্রকাশ্যে চলে এসেছিল

মাঝে মাঝেই দেখা যায়, তাঁদের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ গ্রুপের তথ্য নেটমাধ্যমে প্রকাশ হয়ে গিয়েছে। অনেক সময়ে নিজেদেরই অনবধানতায় তাঁরা জানিয়ে ফেলেন একান্ত ব্যক্তিগত এই সব তথ্য। পরে তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমের আনাচ-কানাচে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১৯:০৮
Share:

ফাইল ছবি

বলিউডের খ্যাতনামীরা অধিকাংশ সময় তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে নীরব থাকেন। কিন্তু নেটমাধ্যমের যুগে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখা বেশ কঠিন। বলিউড তারকার ক্ষেত্রেও ব্যতিক্রম হয় না। মাঝে মাঝেই দেখা যায়, তাঁদের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ গ্রুপের তথ্য নেটমাধ্যমে প্রকাশ হয়ে গিয়েছে। অনেক সময়ে নিজেদেরই অনবধানতায় তাঁরা জানিয়ে ফেলেন একান্ত ব্যক্তিগত এই সব তথ্য। পরে তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমের আনাচ-কানাচে।

বনি কপূরের পরিবার
এক বার অর্জুন কপূরের বোন অংশুলা কপূর তাঁদের পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপের চ্যাট প্রকাশ্যে এনেছিলেন। যে গ্রপের নাম ‘ড্যাড'স কিডস’ । ওই গ্রুপে ছিলেন অর্জুন কপূর, জাহ্নবী কপূর, অংশুলা কপূর, খুশি কপূর এবং বনি কপূর। গ্রুপের স্ক্রিনশট এক বার নেটমাধ্যমে শেয়ার করেছিলেন অংশুলা। সেটি দ্রুত ভাইরাল হয়ে যায়।

Advertisement

রণবীর এবং দীপিকার পরিবার
রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোনের হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি স্ক্রিনশট কিছু দিন আগে ছড়িয়ে পড়েছিল। সেই স্ক্রিনশট থেকে জানা যায়, তাঁর পরিবারের কোন কোন সদস্য ওই গ্রুপে রয়েছেন। দীপিকা যে তাঁর স্বামী রণবীরের নাম ফোনে ‘হ্যান্ডসাম’ হিসাবে সেভ করেছেন, তা-ও প্রকাশ্যে আসে।

করিনা কপূর খান এবং তাঁর মহিলা স্কোয়াড
'গাটস’ নামে করিনা ও তাঁর ঘনিষ্ঠতম বন্ধুদের একটি হোয়াসঅ্যাপ গ্রুপ রয়েছে। চার জনের এই গ্রুপে করিনা ছাড়াও রয়েছেন মালাইকা অরোরা, অমৃতা অরোরা এবং করিশ্মা কপূর। ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে এই গ্রুপের কথা জানিয়েছিলেন করিশ্মা।

Advertisement

বচ্চন পরিবারে্র গ্রুপ
‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে শ্বেতা এবং অভিষেক বচ্চন তাঁদের পরিবারিক গ্রুপের কথা জানিয়েছিলেন। অভিষেক জানিয়েছেন বিগ বি-র সঙ্গে পারিবারিক যোগাযোগ রাখার জন্য এই হোয়াটসঅ্যাপ চালু রাখা হয়। পরিবারের কোন সদস্য এই গ্রুপে কেমন আচরণ করেন, সে কথাও বলে ফেলেছিলেন অভিষেক।

করিনা কপূর খান এবং রিয়া কপূর
এক বার রিয়া কপূর কারিনার সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের একটি স্ক্রিনশট ভাগ করে নেন। সেখানে দেখা যাচ্ছে, তাঁরা দু'জনে খাবার নিয়ে আলোচনা করছেন। দু'জনেই যে প্রবল পরিমাণে খাদ্যরসিক, তা এই চ্যাট থেকে স্পষ্ট জানতে পেরেছিলেন বলিউড-প্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন