Kareena Kapoor

আমির বলেই প্রস্তাবে রাজি হয়েছিলাম, অন্য কেউ বললে না বলে দিতাম, বলছেন করিনা

ইন্ডাস্ট্রিতে প্রায় বছর কুড়ি পার করে দিয়েছেন করিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৯ ১৫:১৫
Share:

আমির-করিনা।

একমাত্র আমির খান বলেছিলেন বলেই নাকি রাজি হয়েছিলেন তিনি। অন্য কেউ যদি একই প্রস্তাব দিতেন, তাহলে সটান না বলে দিতেন। এমনটাই দাবি করলেন করিনা কপূর খান। কী সেই প্রস্তাব? আর না-ই বা বলতেন কেন?

Advertisement

ইন্ডাস্ট্রিতে প্রায় বছর কুড়ি পার করে দিয়েছেন করিনা। অথচ জীবনে কোনওদিনও কোনও ছবির জন্য অডিশন দিতে হয়নি তাঁকে। স্টারকিড, কপূর পরিবারের সন্তান। এ সব কারণে সব কিছুই পেয়ে গিয়েছেন অনায়াসে। কিন্তু অভিনয় জীবনের কুড়ি বছর পার করে রীতিমতো অডিশন দিয়ে ‘লাল সিং চাড্ডা’তে নিজের জায়গা পাকা করতে হয়েছিল করিনাকে। এত বছর কাটিয়েও অডিশন! স্টারডমে আঁচড় পড়েনি?

এই প্রশ্নের জবাবেই করিনা এক সাক্ষাৎকারে এসে সম্প্রতি বলেন, “একমাত্র আমিরের ছবি বলেই আমি অডিশন দিতে রাজি হয়েছিলাম। ওঁর মতো প্যাশনেট এবং দক্ষ অভিনেতা সত্যিই খুব কম রয়েছে।”

Advertisement

আরও পড়ুন-পরিচালকের গার্লফ্রেন্ডের প্রেমে পড়েই বলিউডে প্রথম ব্রেক পেয়েছিলেন সলমন!

আরও পড়ুন-মহাভারতে দ্রৌপদী দীপিকা, কৃষ্ণ কে হতে পারে জানেন?

করিনা নিজেও আমির ভক্ত। আমিরের সঙ্গে কাজ করতে গেলে নাকি এখনও হাত-পা ঠান্ডা হয়ে যায় বেবোর। সাধে কি আর আমিরকে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ বলা হয়? আর আমিরের কাছ থেকেই যখন অডিশনের অনুরোধ এসেছিল, তখন না বলতে পারেননি করিনা।

আমির-করিনা জুটিকে শেষ দেখা গিয়েছিল ‘থ্রি ইডিয়েটস’ ছবিতে। ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আবারও একসঙ্গে তাঁরা। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ছবি। সম্প্রতি সেই ছবির শুটিং উপলক্ষে কলকাতা ঘুরে গিয়েছিলেন আমির। তাঁর গাল ভর্তি দাড়ি, এক্কেবারে অন্য লুক দেখে চেনাই যেন দায় হয়ে গিয়েছিল। মুক্তির তারিখ এখনও পর্যন্ত পাকা না হলেও শোনা যাচ্ছে ২০২০ সালেই মুক্তি পাবে ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন