Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Hrithik Roshan Mahabharata

মহাভারতে দ্রৌপদী দীপিকা, কৃষ্ণ কে হতে পারে জানেন?

কিন্তু অর্জুন কে হবেন? কেই বা হবেন কৃষ্ণ ?

দীপিকা।

দীপিকা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১২:১৯
Share: Save:

খবরটা প্রকাশ পেয়েছিল কিছু দিন আগেই। মহাভারতে দ্রৌপদীর ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। মহাভারত নিয়ে ছবি তো আগেও হয়েছে বলিউডে, তবে এই ‘মহাভারত’ সে সবের থেকে একটু আলাদা, অন্যরকম। দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে মহাভারতের আখ্যান নিয়ে তৈরি হতে চলেছে ছবি। দৌপদীর মুখ দিয়েই মহাভারতের কথা শোনাবেন দীপিকা। মূল চরিত্রে তো থাকছেনই। সেই সঙ্গে প্রযোজনার দায়িত্বও নিজেই সামলাবেন। দীপিকা নিজেই জানিয়েছিলেন সে কথা।

Advertisement

কিন্তু অর্জুন কে হবেন? কেই বা হবেন কৃষ্ণ ? অর্জুনের চরিত্রে রণবীর সিংহের নাম প্রথমে শোনা গেলেও চুড়ান্ত এখনও কিছুই হয়নি। তবে, কৃষ্ণ নাকি ঠিক হয়ে গিয়েছে ইতিমধ্যেই, অন্তত তেমনটাই দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের। তাহলে কে হচ্ছেন কৃষ্ণ?

শোনা যাচ্ছে, ‘গ্রিক গড’ হৃতিক রোশনকেই নাকি দেখা যাবে কৃষ্ণের চরিত্রে। ছবির আর এক প্রযোজক মধু মান্তেনা হৃতিকের ভাল বন্ধু। তিনিই নাকি অভিনেতাকে বলেছেন চরিত্রটি করার জন্য। যদিও হৃতিকের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছুই জানা যায়নি।

আরও পড়ুন-মালাইকার সঙ্গে বিচ্ছেদ, সন্তানের দায়িত্ব...মুখ খুললেন আরবাজ খান

Advertisement

দেশজুড়ে ‘বাহুবলী’ সিরিজ়ের সাফল্যের পর শোনা গিয়েছিল, পরিচালক এস এস রাজামৌলি এর পর মহাভারত নিয়েও ছবি করবেন। এই ম্যাগনাম ওপাসের সঙ্গে এক সময় জুড়ে গিয়েছিল আমির খানের নামও। তিনি নাকি নিজেই কৃষ্ণের চরিত্রটি করতে আগ্রহ প্রকাশ করেছিলেন সে সময়।

আরও পড়ুন-বলিউডের এক বিখ্যাত নায়কের কথায় বাবা-মায়ের দেওয়া নামই বদলে ফেলেছিলেন ‘কবীর সিং’-এর এই নায়িকা!

অন্যদিকে আবার প্রযোজক হিসাবে এটা দীপিকার দ্বিতীয় প্রজেক্ট। ইতিমধ্যেই মেঘনা গুলজারের ফিল্ম ‘ছপক’-এ প্রযোজকের চেয়ারে বসেছেন তিনি। অ্যাসিড হামলার আতঙ্ক কাটিয়ে লক্ষ্মী আগরওয়ালের লড়াকু জীবনের গল্প নিয়েই আগামী ১০ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে ছপক। শুধু তাই নয় কপিল দেবের জীবনী নিয়ে রণবীর সিংহ অভিনীত ‘৮৩’-তে ক্যামিয়ো রোলেও দেখা যাবে তাঁকে, কপিল দেবের স্ত্রী রোমিলা ভাটিয়া হিসাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.