Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

মালাইকার সঙ্গে বিচ্ছেদ, সন্তানের দায়িত্ব...মুখ খুললেন আরবাজ খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ ডিসেম্বর ২০১৯ ১৫:২৩
আরবাজ-মালাইকা।

আরবাজ-মালাইকা।

বিয়ের ১৯ বছর পার করেও ২০১৭তে বিচ্ছেদ হয়ে গিয়েছিল বলিউডের এক সময়কার ‘হট কাপল’ মালাইকা অরোরা এবং আরবাজ খানের। তাঁদের ছেলের তখন ১২ বছর বয়স। কিন্তু কী এমন হয়েছিল যাতে এত বছরের সম্পর্কে ইতি টানতে হয়েছিল?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অকপট আরবাজ খান। আরবাজ জানান, বেশ কিছু বছর ধরেই বিভিন্ন কারণে তাঁদের সম্পর্কের গ্রাফটা ক্রমশ নীচের দিকে নামছিল। দু’জনেই চেষ্টা করেছিলেন তা ঠিক করতে, কিন্তু পারেননি। আরবাজের কথায়, “যখন সন্তান বড় হয়ে যায় তখন বিচ্ছেদ ব্যাপারটা একটু হলেও জটিল হয়ে যেতে থাকে। ছেলের তখন ১২ বছর বয়স। এমনটা নয় যে ও কিছু বুঝত না। ও ভালমতোই বুঝতে পারত বাবা মায়ের মধ্যে কী হচ্ছে।”

ছেলে আরহানের কাস্টডি নিয়ে দু’জনের মধ্যে কোনও অসুবিধে হয়নি? আরবাজ বলেন, “এ নিয়ে আমাদের মধ্যে কোনও ঝামেলাও হয়নি। দু’জনেই একই সিদ্ধান্তে এসেছিলাম যে এই বয়সে আরহানের ওর মায়ের সঙ্গেই থাকা উচিত।”বছর কয়েক বাদেই আরহানেরবয়স ১৮ হবে। আরবাজ জানান, তখন সেনিজেই ঠিক করবে কার কাছে থাকতে চায়। মালাইকার সঙ্গে তাঁর নিত্যদিনের অশান্তি তাঁদের ঘিরে থাকা মানুষদেরও বিরক্তির কারণ হয়ে উঠেছিল। সেই জন্যই অনেক টানাপড়েনের পর সম্পর্ক থেকে সরে আসেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন-‘মিথিলাকে তিন কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন সৃজিত’! পরিচালক বললেন...

আরও পড়ুন-সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ করে ট্রোলের শিকার, টুইটার ছাড়লেন জাভেদ জাফরি

যদিও বলি মহলের গুঞ্জন, মালাইকার সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতাই নাকি তাঁদের বিচ্ছেদের অন্যতম কারণ। সে যাই হোক, বর্তমানে অবশ্য নিজেদের সম্পর্ক নিয়ে আর লুকোছাপা করেননা অর্জুন-মালাইকা। শোনা যাচ্ছে খুব শীঘ্র বিয়েও করবেন তাঁরা। অন্যদিকে প্রেমিকা জর্জিয়ার সঙ্গেও জমিয়ে প্রেম করছেন আরবাজ খান।



Tags:

আরও পড়ুন

Advertisement