Karisma Kapoor-Kareena Kapoor

রাজনীতিতে যোগ দিচ্ছেন করিশ্মা-করিনা? লোকসভা নির্বাচনে কোন দলের হয়ে লড়বেন ‘কপূর সিস্টার্স’

লোকসভা হোক কিংবা বিধানসভা— নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। এ বার জোর জল্পনা করিশ্মা-করিনাকে নিয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১০:৫২
Share:

(বাঁ দিকে) করিশ্মা কপূর,করিনা কপূর (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। লোকসভা হোক কিংবা বিধানসভা— নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথম বার লড়ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। শিন্ডেসেনা সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাঁকে। এর পর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কপূর পরিবারের দুই মেয়ে করিশ্মা ও করিনা নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

Advertisement

লোলো আর বেবো। কপূর পরিবারের এই দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচ-কানাচে। পরস্পরকে চোখে হারান তাঁরা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন করিনাকে দিদির পাশে থাকতে দেখা গিয়েছে। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন করিনাকে। তাই কি এ বার রাজনীতির ময়াদেনও দিদিকে সঙ্গে নিয়েই নামবেন করিনা? এই মুহূর্তে জোর গুঞ্জন মায়ানগরীতে। কানাঘুষো, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন করিনা এবং করিশ্মা। কিন্তু কপূর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কি না, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দু’জনকে। এই বিষয়ে কোনও পক্ষই মুখ খোলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন