Kareena Kapoor

হিরানির ছবিতে শাহরুখের সঙ্গে করিনা?

‘‘কিন্তু রাজকুমার হিরানির ছবিতে শাহরখের বিপরীতে আমি থাকছি না।’’ সাফ জানিয়েছেন করিনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২০ ১৫:০৫
Share:

করিনা-শাহরুখ।—ফাইল চিত্র।

‘জিরো’–র পরে শাহরুখের ছবি নিয়ে বি টাউনে আলোচনার কোনও শেষ নেই।শোনা গিয়েছে, রাজকুমার হিরানির সঙ্গে ছবি করছেন শাহরুখ। শুধু তাই নয়, শোনা যাচ্ছিল শাহরুখের বিপরীতে এই ছবিতে থাকবেন করিনা কপূর।কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে মুম্বইয়ের এক সংবাদসংস্থাকে জানালেন করিনা, তিনি শাহরুখকে শ্রদ্ধাও করেন। তাঁর সঙ্গে কাজ ও করতে চান। ‘‘কিন্তু রাজকুমার হিরানির ছবিতে শাহরখের বিপরীতে আমি থাকছি না।’’ সাফ জানিয়েছেন করিনা।

Advertisement

আরও পড়ুন:রাজ-শুভশ্রী পুজো দিলেন কোথায়?


ওই সংবাদসংস্থাকে বরং ইরফানের সঙ্গে কাজ করার বিষয়ে তাঁর আগ্রহ প্রকাশ করেছেন করিনা। নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অভিনয় থেকে ব্রেক নিয়ে এই ছবিতেই কামব্যাক করছেন ইরফান খান। আর ইরফানের আগামী ছবি 'আংরেজি মিডিয়াম'-এ দেখা যাবে করিনা কপূরকে।এ ছবিতে করিনার চরিত্রটি পুলিশের। ২০১৭-এ মুক্তি পাওয়া ছবি 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল 'আংরেজি মিডিয়াম'। ছবিতে দিল্লিতে একজন ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে ইরফানকে। ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করবেন রাধিকা মদন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন