Kareena Kapoor and Kiara Advani

একই ছবিতে করিনা-কিয়ারা! বহু দিন পর কোন ছবিতে ফিরছেন নায়িকা জুটি?

দুই নায়িকারই হাতভর্তি কাজ। সে সব সেরে নাকি আবার একসঙ্গে হবেন করিনা কপূর এবং কিয়ারা আডবাণী! এর আগে ‘গুড নিউজ়’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। এ বার কোন ছবিতে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৯:৫৫
Share:

একই ছবিতে করিনা কপূর এবং কিয়ারা আডবাণী। ছবি—সংগৃহীত

বহু দিন পর ফিরতে চলেছে পুরনো জুটি। ২০১৯ সালে রাজ মেহতা পরিচালিত ‘গুড নিউজ়’ ছবিতে পর্দা ভাগ করে নিয়েছিলেন করিনা কপূর খান এবং কিয়ারা আডবাণী। ছবিতে অক্ষয় কুমার এবং দিলজিৎ দোসাঞ্জও ছিলেন। করিনা এবং কিয়ারাকে একসঙ্গে পর্দায় দেখে খুশি হয়েছিলেন অনুরাগীরা।

Advertisement

শোনা যাচ্ছে, পর্দায় আবার একসঙ্গে দেখা যাবে দুই অভিনেত্রীকে। অশ্বিনী আইয়ারের আগামী ছবিতে নাকি দেখা যাবে দুই অভিনেত্রীকেই। ফারহান আখতার এবং রীতেশ সিদ্ধানির প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে তৈরি হবে ছবিটি। বিষয়বস্তু শোনার পর দুই অভিনেত্রীই ছবিটিতে কাজ করতে সম্মতি জানিয়েছেন। চিত্রনাট্য লেখার কাজ চলছে এখন। কিয়ারা এখন খুব ব্যস্ত তাঁর আগামী ছবি ‘সত্যপ্রেম কি কথা’র প্রচারে। এই ছবিতে তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছেন। এর আগে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। কার্তিক এবং তাঁর একসঙ্গে আবার কাজের প্রসঙ্গে কিয়ারা বলেন, “সেই সময় থেকে আজ অবধি আমরা পেশাগত ভাবে এবং ব্যক্তিগত জীবনেও পরিণত হয়েছি।” অভিনেত্রী জানান, ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং চলাকালীন তিনি কার্তিকের উপর চিৎকার করতেন। কার্তিকের জন্য তাঁকে প্রায়ই অপেক্ষা করতে হত। দেরি করে আসতেন অভিনেতা।

করিনার হাতেও বেশ কিছু উল্লেখযোগ্য কাজ রয়েছে আগামী দিনে। সুজয় ঘোষ পরিচালিত একটি থ্রিলারে অভিনয় করছেন তিনি । ২০০৫ সালের অন্যতম বেস্টসেলিং জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ অবলম্বনে তৈরি হচ্ছে সেটি। এই কাজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হবে করিনার। হনসল মেহতার পরিচালনায় আগামী দিনে একটি কাজে প্রধান চরিত্রে থাকবেন করিনা। সেই কাজটিতেই প্রযোজনার কাজেও হাতেখড়ি হবে অভিনেত্রীর। এই সব কাজ মিটিয়েই হয়তো একসঙ্গে পর্দায় আসবেন কিয়ারা এবং করিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন