Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: ‘আমি সীতা নই, এমন কোনও প্রস্তাবও পাইনি’, ‘রামায়ণ’ বিতর্কে মুখ খুললেন করিনা কপূর খান

‘রামায়ণ’-এ সীতার চরিত্রে অভিনয় করা নিয়ে গুজবের জবাব দিলেন করিনা। পুরোটাই রটনা, দাবি অভিনেত্রীর

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৩:০৮
Share:

বেশ কিছু দিন ধরেই বলিউডে গুঞ্জন ছিল করিনার ‘সীতা’ হওয়া নিয়ে। ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে দেখা যাবে ‘বেবো’কে— এই রটনার পরেই নতুন খবর ছিল, হঠাৎ পরিশ্রমিক বাড়ানোর দাবি করেছেন করিনা। ‘রামায়ণ’ তাই অনিশ্চয়তায় মুখে। বহু দিন ধরে চলা এই রটনার চাপানউতরের জবাবে মুখ খুললেন ‘সইফ-পত্নী’।

Advertisement

সংবাদমাধ্যমের কাছে করিনা বলেছেন, ‘‘‘রামায়ণ’-এ সীতা হওয়ার কোনও প্রস্তাব কখনও আমার কাছে আসেনি। এই চরিত্রে অভিনয় করা বা বেশি পারিশ্রমিক নেওয়ার যে খবর রটেছে, তার সবটাই মিথ্যা। আমি এত দিন এই বিষয়ে নীরব ছিলাম, তার কারণ যা ঘটেনি তাই নিয়ে আমি কী মন্তব্য করব? কিন্তু যখন এই রটনার ফলে আমার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগকে আঘাত করার অভিযোগ উঠেছে, তখন সত্যিটা কী, তা তো আমায় দর্শকদের জানাতেই হবে। সব কিছুই বানানো খবর। খবর চাই— তাই নিজেদের মতো কারও নামে গুজবের জন্ম দেওয়া হয়। আমি জানি না, কারা, কেন এই সব মিথ্যে খবর তৈরি করে।’’

সীতার চরিত্রে অভিনয় করার জন্য একজন হিন্দু অভিনেত্রী পারিশ্রমিক নিয়ে দরারদরি করছেন। হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন করিনা, এই অভিযোগও উঠেছিল। তার পরেই মুখ খোলেন ‘নবাব-ঘরনি’।

Advertisement

প্রসঙ্গত, করিনা এখন অদ্বৈত চৌহান পরিচালিত ‘লাল সিং চড্ডা’র মুক্তির অপেক্ষায়। ছবিতে আমির খানের সঙ্গে পর্দা ভাগ করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন