Rajkumar Hirani

করিনার চাই আট কোটি?

পারিশ্রমিক হিসেবে উঁচু দর হাঁকালেন করিনা কপূর খানহিরানির শেষ ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০০:০১
Share:

করিনা

রাজকুমার হিরানির ছবিতে কাজ করার পারিশ্রমিক হিসেবে আট কোটি টাকা চেয়ে বসলেন করিনা কপূর খান। হিরানির এই ছবিতে শাহরুখ খানেরও কাজ করার কথা। তাঁর বিপরীতেই অভিনয়ের জন্য করিনা এত টাকার অঙ্ক হেঁকেছেন নির্মাতাদের কাছে।

Advertisement

হিরানির শেষ ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল। করিনার ‘গুড নিউজ়’ও ভালই ব্যবসা করেছিল। দীর্ঘদিন হিটের মুখ দেখেননি শাহরুখ। যদি শেষ পর্যন্ত সব ঠিকঠাক এগোয়, তা হলে এই ছবি দিয়েই হয়তো কামব্যাক হবে শাহরুখের। তবে করিনার এই বিপুল অঙ্কের পারিশ্রমিকে প্রযোজকরা রাজি হবেন কি না, সেটাই দেখার। ইদানীং একটি রেডিয়ো শো নিয়মিত হোস্ট করেন করিনা। সামনেই মুক্তি পেতে চলেছে ‘আংরেজ়ি মিডিয়াম’, যেখানে নায়িকা কাজ করেছেন ইরফান খানের সঙ্গে। এ ছাড়া আমির খানের বিপরীতে ‘লাল সিং চড্ডা’য় অভিনয় করছেন তিনি। সেখানেও বড়সড় অঙ্কই হেঁকেছেন বেবো। যদিও সে ছবির জন্য জীবনে প্রথম বার অডিশন দিতে হয়েছিল নায়িকাকে! এ বার রাজকুমার হিরানির মতো পরিচালক আর শাহরুখ খানের মতো বড় নাম দেখেই কি পারিশ্রমিকের অঙ্ক এতটা বাড়িয়ে দিলেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন