saif ali khan

Kareena-Saif: নেটমাধ্যমে সক্রিয় নন সইফ, স্বামীকে সাহায্য করতে এগিয়ে এলেন করিনা

নেটমাধ্যম থেকে নিজেকে দূরে রাখেন সইফ আলি খান। ফেসবুক, ইনস্টাগ্রামেও দেখা যায় না তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৩:১৮
Share:

সইফ আলি খান এবং করিনা কপূর খান।

নেটমাধ্যম থেকে নিজেকে দূরে রাখেন সইফ আলি খান। তাই স্বামীর ছবির প্রচারের দায়িত্ব নিয়েছেন স্ত্রী করিনা কপূর খান। সোমবার ইনস্টাগ্রামে সইফের নতুন ছবি ‘ভূত পুলিশ’-এর পোস্টার দিয়েছেন করিনা। অতিমারির কারণে বড় পর্দায় নয়, ডিজনি প্লাজ হটস্টারে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement

পোস্টারে কালো রঙের লেদার জ্যাকেট পরে হাতে কারুকার্য করা লাঠি জাতীয় একটি জিনিস নিয়ে দাঁড়িয়ে সইফ। তাঁর মুখে হালকা হাসি, গলায় রয়েছে একটি চেন। ছবিতে তাঁর চরিত্রের নাম বিভূতি। গত বছর ‘দিল বেচারা’ ছবিতে কিছুক্ষণের একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল সইফকে। তারও আগে জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল সইফ অভিনীত ‘জওয়ানি জানেমন’ । এরই মাঝে অ্যামাজন প্রাইমের বিতর্কিত ‘তাণ্ডব’ সিরিজে অভিনয় করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। ১ বছর পরে সইফের ছবিতে প্রত্যাবর্তনের খবরে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। করিনার পোস্টের মন্তব্য বাক্সে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।


২০২০ সালে হিমাচল প্রদেশে ‘ভূত পুলিশ’-এর শ্যুট হয়েছে। সইফ ছাড়াও এই ছবিতে রয়েছেন অর্জুন কপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ। ধর্মশালায় ছবির কাজ চলাকালীন ছেলে তৈমুরকে নিয়ে সেখানে উপস্থিত হয়েছিলেন করিনা। সঙ্গী হয়েছিলেন করিনার প্রিয় বান্ধবী এবং অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন