Lava

Kareena Kapoor Khan: লাভার স্থানীয় বাসিন্দার বাড়িতে করিনা, পরিবারের তরফে খাদা পরিয়ে সংবর্ধনা নায়িকাকে

নেটফ্লিক্সের এই ছবির শ্যুটিংয়ের জন্য মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে পা দিয়েছিলেন করিনা। মায়ের সঙ্গ ছাড়েনি করিনার ছোট ছেলে জহাঙ্গির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২৩:৫২
Share:

স্থানীয়দের সঙ্গে করিনা

কালিম্পংয়ের লাভায় করিনা কপূর। বাংলার শৈলশহরে সুজয় ঘোষের ছবি ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করতে করতে শেরপাদের গ্রামে সুন্দর পাহাড়ি দুপুর কাটালেন সইফ আলি খানের স্ত্রী। লাভার শেরপা গ্রাম টাঙ্কিদাঁড়াতে ছিল করিনার শ্যুটিং। স্থানীয়রা প্রযোজনা সংস্থার কাছে অনুরোধ জানান, শ্যুটিং শুরু হওয়ার আগে করিনা যেন তাঁদের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করেন। স্থানীয়দের অনুরোধ ফিরিয়ে দেননি করিনা। পেম্বা শেরপা নামের এক মহিলার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে খানিক সময় কাটান তিনি। পরিবারের তরফে খাদা (পাহাড়ি উত্তরীয়) পরিয়ে সংবর্ধনা জানানো হয় নায়িকাকে। মিনিট পাঁচেক সকলের সঙ্গে আড্ডা দিয়ে শ্যুটিং শুরু করেন তৈমুর-জহাঙ্গির আলি খানের মা।

Advertisement

কালিম্পংয়ের রাস্তায় শ্যুটিংয়ে ব্যস্ত করিনা

নেটফ্লিক্সের এই ছবির শ্যুটিংয়ের জন্য মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে পা দিয়েছিলেন করিনা। মায়ের সঙ্গ ছাড়েনি করিনার ছোট ছেলে জহাঙ্গির। খুদের সঙ্গে তার আয়াও এসেছেন কালিম্পংয়ে। কালিম্পংয়ের একটি হোটেলে উঠেছেন তাঁরা। তিন দিন কাটিয়ে এ বার দার্জিলিংয়ে বাকি শ্যুটিং।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে করিনাকে। তাঁর সঙ্গে রয়েছেন জয়দীপ আহলাওয়াত, বিজয় বর্মা প্রমুখ তাবড় অভিনেতারা। এই ছবি দিয়েই ওটিটি-তে হাতেখড়ি করিনার। জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাস থেকে চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন সুজয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন