Entertainment News

তৈমুরের জন্য বড় অফার ছাড়লেন করিনা?

তৈমুরকে সময় দেওয়াটা করিনার কাছে প্রায়োরিটি। কিন্তু ওই ছবিতে অভিনয় করলে, এতটাই সময় দিতে হবে যে, তৈমুরকে যথেষ্ট সময় দেওয়া সম্ভব ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৮ ১৭:২১
Share:

তৈমুরের সঙ্গে করিনা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বলিউডে এই মুহূর্তে যে ছবিগুলি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে তার মধ্যে অন্যকম হল সলমন খানের ‘ভারত’। প্রিয়ঙ্কা চোপড়া এ ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন। যা নিয়ে সলমনের সঙ্গে নায়িকার সাময়িক মনোমালিন্য তৈরি হয়। আবার প্রিয়ঙ্কার রিসেপশনে গিয়ে সৌজন্য দেখিয়ে সম্পর্কের শীতলতা কাটিয়ে ফেলেছেন দু’পক্ষই। তবে শুধু প্রিয়ঙ্কা নন। শোনা যাচ্ছে আরও এক নায়িকা নাকি এ ছবির অফার ফিরিয়ে দিয়েছেন। তিনি হলেন করিনা কপূর খান

Advertisement

যদিও করিনা সরাসরি এ ছবির অফারের কথা স্বীকার করেননি। কিন্তু একটি বড় ছবির অফার তাঁর কাছে ছিল এ কথা ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন। সেই ছবিতে নাকি ভারতের সুপারস্টাররা অভিনয় করবেন। কিন্তু সে ছবির অফার ছেলে তৈমুরের জন্য নাকি ছেড়ে দিয়েছেন করিনা।

তৈমুরকে সময় দেওয়াটা করিনার কাছে প্রায়োরিটি। কিন্তু ওই ছবিতে অভিনয় করলে, এতটাই সময় দিতে হবে যে, তৈমুরকে যথেষ্ট সময় দেওয়া সম্ভব ছিল না। সে কারণেই নাকি লোভনীয় অফার ছেড়ে দিয়েছেন বেবো।

Advertisement

আরও পড়ুন, অনিন্দ্যর সুরে সুমনের গান!

প্রায় ৯০ দিন ধরে সাতটি দেশে নাকি ‘ভারত’-এর শুটিং হবে। ফলে অভিনেতাদের ঘুরতে হবে প্রচুর। এতটা সময় তৈমুরকে ছেড়ে থাকতে চাননি করিনা। এখনও পর্যন্ত এ ছবিতে ক্যাটরিনা কইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার, তব্বু অভিনয় করতে পারেন বলে খবর।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন