Entertainment News

‘আমারও আফশোস রয়েছে’, কী নিয়ে মুখ খুললেন করিনা?

তৈমুরও মন দিয়ে পড়াশোনা করুক, চান করিনা। যে কোনও পেশা বেছে নিতে পারে ছেলে, কিন্তু তার আগে পড়াশোনা শেষ করার ওপর জোর দেবেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:০৩
Share:

করিনা কপূর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আপাতদৃষ্টিতে তাঁর জীবনে অপূর্ণ কিছু নেই। কেরিয়ার হোক বা ব্যক্তিজীবন— দু’টো ক্ষেত্রেই তিনি সফল, খুশি। তিনি অর্থাত্ করিনা কপূর। কিন্তু নায়িকার জীবনেও কিছু আফশোস রয়েছে আজও। কিছুদিন আগে এক সাক্ষাত্কারে সে সব নিয়ে মুখ খুলেছেন তিনি।

Advertisement

‘‘আমার সব সময় মনে হয় আরও পরে অভিনয়ের কেরিয়ার শুরু করলে ভাল হত। মাত্র ১৭ বছর বয়সে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিয়ে শুটিং শুরু করেছিলাম। আমার মনে হয় আরও পড়াশোনা করা উচিত ছিল আমার। এখনকার দিনে পড়াশোনা ভীষণ গুরুত্বপূর্ণ। আমি আরও বেশি ডিগ্রি পেতে পারতাম। অভিনয়ই করতে চেয়েছিলাম। সেটা আর কয়েক বছর পরে শুরু করলে ভাল হত’’ শেয়ার করেছেন করিনা।

তৈমুরও মন দিয়ে পড়াশোনা করুক, চান করিনা। যে কোনও পেশা বেছে নিতে পারে ছেলে, কিন্তু তার আগে পড়াশোনা শেষ করার ওপর জোর দেবেন তিনি। তাঁর কথায়, ‘‘সইফের পরিবারের সবাই উচ্চ-শিক্ষিত। অনেকে তো অক্সফোর্ড, কেমব্রিজে পড়াশোনা করেছেন। সইফও সন্তানদের পড়াশোনার ওপর জোর দেয়। সারা, ইব্রাহিমকেই দেখুন। কিন্তু আমি এমন একটা পরিবারে বড় হয়েছি যারা সিনেমা পাগল। যত বয়স বাড়ছে তত বুঝতে পারছি পড়াশোনাটা খুব দরকার। সেটাই তৈমুরের ক্ষেত্রেও আমি চাইব।’’

Advertisement

আরও পড়ুন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন সুবিধা পাওয়ার কোড ফাঁস করলেন শার্লিন!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন