Entertainment News

ফের মা হচ্ছেন করিনা? বেবি বাম্পের ছবি ভাইরাল!

করিনার পরবর্তী ছবি ‘গুড নিউজ’। তার শুটিংয়ে মুম্বইতে নায়িকা ধরা পড়েছেন পাপারাত্‌জিদের ক্যামেরায়। সেখানেই দেখা গিয়েছে বেবি বাম্প নিয়ে শুটিং করছেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০১৯ ১২:০৮
Share:

করিনার ভাইরাল হওয়া সেই ছবি।— ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

২০ ডিসেম্বর, ২০১৬। মা হয়েছেন করিনা কপূর খান। জন্মের পর থেকেই লাইমলাইটে করিনা-সইফের ছেলে তৈমুর আলি খান। ফের কি মা হতে চলেছেন তিনি? সম্প্রতি করিনার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে স্পষ্ট নায়িকার বেবি বাম্প।

Advertisement

সূত্রের খবর, করিনার যে ছবিটি ভাইরাল হয়েছে তা সম্প্রতি তোলা। সেখানে বেবি বাম্পও দেখা যাচ্ছে। কিন্তু তা নেহাতই শুটিংয়ের খাতিরে তৈরি। অর্থাত্ এ ছবি রিল লাইফের। রিয়েল লাইফে এখনই ফের মা হচ্ছেন না করিনা।

করিনার পরবর্তী ছবি ‘গুড নিউজ’। তার শুটিংয়ে মুম্বইতে নায়িকা ধরা পড়েছেন পাপারাত্‌জিদের ক্যামেরায়। সেখানেই দেখা গিয়েছে বেবি বাম্প নিয়ে শুটিং করছেন নায়িকা। এ ছবির কিছু অংশের শুটিং ইতিমধ্যেই নিউ ইয়র্কে হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

কর্ণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’-এ সারোগেসির গল্প দেখানো হবে। করিনা ছাড়াও কিয়ারা আডবাণী, অক্ষয় কুমার। দিলজিত্ দোসাঞ্জ অভিনয় করেছেন এই ছবিতে।

আরও পড়ুন, করিনা নয়, হঠাত্ কেন প্রাক্তন স্ত্রী অমৃতার প্রশংসা করছেন সইফ?

#kareenakapoorkhan on the sets of her upcoming film #GoodNews. 😍🤰 Swipe👉🏻👉🏻👉🏻👉🏻 PC @indotcom . . . . . . #kareenakapoor #bebo #priyankachopra #akshaykumar #bollywood #sonamkapoor #anushkasharma #katrinakaif #aliabhatt #deepikapadukone

A post shared by 👸🏻 Queens Of Bollywood 👸🏻 (@queensbolly) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন