Kareena Kapoor Khan

‘থ্রি ইডিয়টস’-এর লুক টেস্টের সময় করিনার ৪ ছবি, প্রকাশ্যে এল ১৪ বছর পর!

চোদ্দো বছর আগে মুক্তি পাওয়া ‘থ্রি ইডিয়টস’ দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। সিনেমার জন্য করিনার লুক টেস্টের চারটি ছবি সম্প্রতি প্রকাশ্যে এল। কেমন দেখতে ছিলেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১০
Share:

করিনার অনুরাগীরা এই সব ছবি দেখে স্বাভাবিক ভাবেই স্মৃতিমেদুর হয়ে পড়েন। গ্রাফিক: সনৎ সিংহ।

‘থ্রি ইডিয়টস’ (২০০৯)-এর সপ্রতিভ, হাসিখুশি পিয়াকে মনে রেখেছেন দর্শক। রাজকুমার হিরানি পরিচালিত ছবিতে পিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কপূর। তাঁর চরিত্রটি ছিল একজন মেডিক্যাল পড়ুয়ার, আমির অভিনীত র‍্যাঞ্চোর প্রেমে পড়েছিল সেই ছাত্রী।

Advertisement

চোদ্দো বছর আগে মুক্তি পাওয়া সেই ছবিতে অভিনেত্রী করিনার লুক টেস্টের চারটি ছবি সম্প্রতি প্রকাশ্যে এল। শনিবার তাদের ইনস্টাগ্রাম পেজে ছবিগুলি প্রকাশ করল বিধু বিনোদ চোপড়া ফিল্মস।

প্রথম ছবিটিতে করিনার পরনে রয়েছে সবুজ কুর্তা, চুল বাঁধা পনিটেল কায়দায়। পরের ছবিটিতে অভিনেত্রীর লুক মহারাষ্ট্রের বাসিন্দার। অঙ্গে বেগনি রঙের শাড়ি, লাল ব্লাউজ়, কিছু অলঙ্কার আর চোখে চশমা।

Advertisement

তৃতীয় ছবিতে করিনার বেশভূষা কলেজ ছাত্রীর মতো। গোলাপি টপ, নীল স্কার্ফ আর কাঁধে একটি ব্যাগ। চতুর্থ ছবিটিতে করিনার চুল বব কাট, পরনে গোলাপি-সাদা কুর্তি। এই লুকটাই যেন পরে কাজে লাগানো হয়েছিল অনুষ্কা শর্মা অভিনীত পিকে-তে।

শেষ অবধি করিনা ছবিতে দেখা দেন কমলা টপ আর লালরঙা হেলমেটে।

ছবি ও অভিনেত্রীর অনুরাগীরা এই সব ছবি দেখে স্বাভাবিক ভাবেই স্মৃতিমেদুর হয়ে পড়েন। একজন অনুরাগী লেখেন, “অদেখা ছবিগুলি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। পিয়া সব সময়ই বিশেষ।”

ছবিতে র‍্যাঞ্চোর প্রেমে পড়ে পিয়া, কিন্তু র‍্যাঞ্চো তার প্রতিশ্রুতি পালন করতে গিয়ে ছেড়ে যায় পিয়া ও তার বন্ধুদের। অবশেষে তাকে লাদাখ থেকে খুঁজে পায় পিয়া ও তার বন্ধুরা। হয় মধুরেণ সমাপয়েৎ।

ঘটনাচক্রে, করিনার শেষ ছবি ‘লাল সিংহ চড্ডা’-তেও নায়ক ছিলেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন