Entertainment News

ডিভোর্সের পরই এনগেজমেন্ট সেরে ফেললেন করিশ্মা?

সদ্য মাসি হয়েছেন। তাঁর বোনের ছেলে তৈমুরকে নিয়ে এখন তুমুল আলোচনা মিডিয়ায়। কিন্তু না, সে জন্য নয়। বরং অন্য এক কারণে এখন শিরোনামে তৈমুরের মাসি করিশ্মা কপূর। বি-টাউনের গুঞ্জন, বয়ফ্রেন্ড সন্দীপের সঙ্গে নাকি এনগেজমেন্ট হয়ে গিয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৬ ১৪:০৫
Share:

সইফের সঙ্গে এই ছবিতেই দেখা যাচ্ছে করিশ্মার হাতের সেই আংটি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সদ্য মাসি হয়েছেন। তাঁর বোনের ছেলে তৈমুরকে নিয়ে এখন তুমুল আলোচনা মিডিয়ায়। কিন্তু না, সে জন্য নয়। বরং অন্য এক কারণে এখন শিরোনামে তৈমুরের মাসি করিশ্মা কপূর। বি-টাউনের গুঞ্জন, বয়ফ্রেন্ড সন্দীপের সঙ্গে নাকি এনগেজমেন্ট হয়ে গিয়েছে তাঁর। আর কয়েক মাসের মধ্যেই হয়ত নতুন করে সংসার পাতবেন তিনি।
দীর্ঘ সমস্যার পর সঞ্জয় কপূরের সঙ্গে এ বছরই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে করিশ্মার। সঞ্জয়ের সঙ্গে সেপারেশনের সময় থেকেই শোনা গিয়েছিল মুম্বইয়ের ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে সম্পর্ক শুরু হয়েছে নায়িকার। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি। ছবিতে তাঁর আঙুলের হিরের আংটি দেখেই এনগেজমেন্টের জল্পনা ছড়িয়েছে। অনেকেই বলছেন, চুপি চুপি সন্দীপের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেছেন করিশ্মা।

Advertisement

আরও পড়ুন, করিনার মা হওয়ার পর যে পোস্ট শেয়ার করলেন করিশ্মা…

দিন কয়েক আগে কপূর বাংলো থেকে একসঙ্গে দু’জনকে বেরোতেও দেখা গিয়েছিল। তারপরই জল্পনা ছড়ায়, ছেলে কিয়ান এবং মেয়ে সমীরাকে নিয়ে এ বার সন্দীপের অ্যাপার্টমেন্ট শিফট করবেন করিশ্মা। যদিও এ বিষয়ে এখনও কপূর পরিবারের কেউই মুখ খোলেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন