karishma kapoor

এ যেন অন্য করিশ্মা কপূর! ঘন ঘন ধূমপান, মদ্যপ অবস্থায় কথা বলেছেন, এমন ভোলবদল হল কী ভাবে?

এক সময় চুটিয়ে কাজ করেছেন করিশ্মা কপূর। অনেক হিট ছবিও রয়েছে তাঁর ঝুলিতে। এত দিন পরে হঠাৎ তাঁর ভোলবদলের প্রয়োজন পড়ল কেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১২
Share:

নিজেকে বদলে ফেলেছেন করিশ্মা, নেপথ্যে রয়েছে কোন কারণ? ছবি: সংগৃহীত।

বরাবরই স্বল্পভাষী, ক্যামেরার সামনে সদা নায়িকাসুলভ ব্যবহার করতেই দেখা গিয়েছে তাঁকে। খুব বেশি বিতর্কেও যে তাঁর নাম জড়িয়েছিল, তেমনটা নয়। কিন্তু হঠাৎ স্বীকার করলেন, কী ভাবে নিজেকে বদলে ফেলেছেন করিশ্মা কপূর। চরিত্রের প্রয়োজনে অভিনেতা অভিনেত্রীদের কত কিছুই না করতে হয়। ঠিক যেমনটা করতে হল করিশ্মাকে। একটানা ধূমপান, মদ্যপানে আসক্ত— এমনই এক চরিত্রে দেখা যাবে করিশ্মাকে তাঁর আগামী সিরিজ় ‘ব্রাউন’-এ। যার জন্য প্রায় টানা ৪৫ দিন কলকাতায় ছিলেন অভিনেত্রী।

Advertisement

এই ছবিতে এক পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যাবে করিশ্মাকে। নাম রিতা ব্রাউন। এত দিন যে ধরনের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে, তার চেয়ে একেবারে ভিন্ন ধারার চরিত্র। বেশ কয়েক মাস ধরে প্রস্তুতিও নিতে হয়েছে তাঁকে। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, এই সিরিজ়ে নিজেকে ভেঙেছেন। তিনি বাস্তবে যা, তার থেকে একেবারে বিপরীতধর্মী একটা চরিত্রে দেখা যাবে তাঁকে। রিতা ব্রাউনের চরিত্রটি করার সময়টা এক কথায় উপভোগ করেছেন অভিনেত্রী।

অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ অবলম্বনে তৈরি এই সিরিজের সিংহভাগ জুড়ে কলকাতা। সেই কারণেই একটা বড় অংশের শুটিং হয়েছে এই শহরে। করিশ্মা বলেন, ‘‘এই সিরিজের কারণে একটা লম্বা সময় ধরে প্রস্তুতি নিয়েছি। শুধু তা-ই নয়, আমি সিরিজ়ের জন্য সিগারেট রোল করতে শিখেছি প্রথম বার। বাংলা শিখতে হয়েছে। ’’

Advertisement

করিশ্মা ছাড়াও এই সিরিজ়ে একগুচ্ছ বাঙালি অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। আবির চট্টোপাধ্যায়কে এই সিরিজ়ে দেখা যাবে অতিথি চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন