Kartik Aaryan

প্রাক্তনের আমন্ত্রণে সারার বাড়িতে হাজির কার্তিক! তবু, ‘মুখে তার হাসি নাই দেখেছ’?

হলুদ কুর্তা-পাজামা পরে প্রাক্তন প্রেমিকা সারা আলি খানের বাড়ির দীপাবলির অনুষ্ঠানে হাজির কার্তিক, কিন্তু মুখে হাসি উধাও অভিনেতার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৬:৪৯
Share:

(বাঁ দিকে) সারা আলি খান (ডান দিকে) কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেমের চর্চা ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। যদিও অনেকে মনে করেন, এর নেপথ্যে রয়েছেন পরিচালক কর্ণ। তাঁর শো কফি উইথ কর্ণ-এ গিয়ে প্রথম বার কার্তিকের প্রতি ভাল লাগার কথা জানান সারা। শুধু তা-ই নয়, সম্পর্ক ভাঙার পর সে কথা স্বীকার করে নেন কর্ণের শোতেই। তবে কখনওই নিজের প্রাক্তনের নাম নেননি সারা। দিন কয়েক দিন আগেও কর্ণের শোয়ের ৮ নম্বর সিজ়নে অতিথি হয়ে আসেন সইফ-কন্যা। সেখানেই কার্তিকের প্রসঙ্গ তুলে খোঁচান কর্ণ। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উত্তরও দেন সারা। সেখানে এসে সারা স্বীকার করে নেন, তাঁর পুরনো প্রেম এখন বন্ধুত্বে বদলে গিয়েছে। সেই কারণেই সম্প্রতি সারার বাড়ির দীপাবলির অনুষ্ঠানে আমন্ত্রণ পান কার্তিক। হলুদ কুর্তা-পাজামা পরে প্রাক্তন প্রেমিকার বাড়িতে হাজিরও হন তিনি। তবে মুখে এক ফোঁটা হাসি নেই তাঁর। এমন গম্ভীর কার্তিককে আগে কখনও দেখা যায়নি।

Advertisement

এমনিতে হাসিখুশি। ছবিশিকারি থেকে অনুরাগী— কাউকেই ফেরান না। কিন্তু সারার বাড়ির বাইরে মুখ গম্ভীর করে দেখা মিলল কার্তিকের। ছবি তুললেন, তবু হাসি নেই। তবে অভিনেতার এমন রাগী-রাগী মুখ দেখে কর্ণ জোহরকে দুষলেন নেটাগরিকরা। সম্প্রতি কর্ণ তাঁর শোয়ে জিজ্ঞেস করেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পরও কি প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব রাখা সম্ভব? উত্তরে সারা জবাব দেন, সহজ নয়। পরে পুরোটা বাখ্যা দিয়ে বলেন, ‘‘ব্যাপারটা মোটেও সহজ নয়। যে কোনও সম্পর্কে, সেটা প্রেম হোক বা বন্ধুত্ব বা পেশাদার সম্পর্ক, আমি খুবই গভীর ভাবে জড়িয়ে যাই। তাই সম্পর্ক ভেঙে গেলে বন্ধুত্ব রাখাটা খুব সহজ, সেটা কখনওই বলতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন