Kartik Aaryan

Karan Johar-Kartik Aaryan: কেন বাদ গিয়েছিলেন কর্ণের ছবি থেকে, এক বছর পরে মুখ খুললেন কার্তিক

কর্ণ জোহরের প্রযোজনা সংস্থার সঙ্গে গত বছর এপ্রিলে ওই বিবাদের পর থেকে চুপ ছিলেন কার্তিক আরিয়ান। নীরবতা ভাঙলেন এক বছর পরে। ইতিমধ্যে আরব সাগরের জল গড়িয়েছে অনেক দূর। ফের কর্ণের দিকে উঠেছে অভিযোগের আঙুল। কার্তিক নিজে কী বলছেন? বিবাদের কারণ কি স্পষ্ট করলেন তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১২:১৩
Share:

কর্ণের উপরে কি এখনও রেগে কার্তিক?

কর্ণ জোহর প্রযোজিত ছবি 'দোস্তানা ২' থেকে আচমকাই বাদ পড়েছিলেন কার্তিক আরিয়ান। এ ভাবে বাদ দেওয়ার কারণ কোনও দিনই প্রকাশ্যে আনেননি কর্ণ। কিছু বিবৃতিতে ধর্মা প্রোডাকশনস জানিয়েছিল, ছবিটি হচ্ছে এবং নতুন করে বাছাই করা হচ্ছে অভিনেতাদের। গত বছর এপ্রিলের ওই ঘটনার পর থেকে চুপ ছিলেন কার্তিকও। নীরবতা ভাঙলেন এক বছর পরে।

ইতিমধ্যে আরব সাগরের জল গড়িয়েছে অনেক দূর। ফের কর্ণের দিকে উঠেছে লবি সংক্রান্ত অভিযোগের আঙুল। বলিপাড়ার একাংশের দাবি, অভিনেতা ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার। কার্তিক তারকাসন্তান নন, পারিবারিক পরিচিতিও নেই বলিউডে। তিনি একেবারেই বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছেন। ফলে নির্দিষ্ট লবির লোকেরা তাকে ভাল ছবি পেতে দিচ্ছেন না। একই কারণে নাকি কর্ণের ছবি থেকে এ ভাবে বাদ পড়তে হল তাঁকে।

Advertisement

কিন্তু কর্ণের ছবি থেকে বাদ পড়া কি তাঁর কেরিয়ারে দাগ ফেলল? এক বছর পরে কার্তিক নিজে কী বলছেন? বাদ পড়া বা বিবাদের কারণ কি স্পষ্ট করলেন তিনি?

'ভুলভুলাইয়া ২'-এর প্রচারে এসে অভিনেতার দাবি, ''ছোট্ট একটা বিষয়কে অকারণেই এত বড় করে দেখা হচ্ছে। ওই সময়ে আমি এ সব আর না ভেবে নিজের কাজে মন দিয়েছিলাম। কারও হাতে অত সময়ও নেই। কেন বাদ গিয়েছি ভেবে লাভ নেই। প্রত্যেকেই ভাল কাজ করতে চায়। এটুকুই আসল। বাকি সবটাই স্রেফ গুজব।"

কিন্তু শুধু গুজবের জন্যই তবে এক বছর পরে মুখ খুলতে হল কার্তিককে? প্রশ্নটা রয়েই গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন