Kartik Aaryan

ভুলভুলাইয়ার চক্করে কারা?

সব কিছু ঠিকঠাক এগোলে সারাই থাকবেন কার্তিকের বিপরীতে।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ০০:০৩
Share:

বি টাউনের নতুন কাপল কার্তিক আরিয়ান এবং সারা আলি খান। ইমতিয়াজ় আলির নতুন ছবির শুটিংয়ের সময়েই তাঁদের ঘনিষ্ঠতার কথা ইন্ডাস্ট্রিতে চাউর হয়ে গিয়েছিল। কার্তিক-সারা দু’জনের কেউই অবশ্য বিষয়টি লুকোনোর চেষ্টা করেননি। এ বার কার্তিক আর এক ধাপ এগিয়ে তাঁর আগামী ছবি ‘ভুলভুলাইয়া টু’তে সারাকে নেওয়ার জন্য সুপারিশও করে বসলেন।

Advertisement

আনিস বাজ়মি ‘ভুলভুলাইয়া টু’-এর পরিচালক। সেখানে মূল চরিত্রে কার্তিক। মহিলা লিড চরিত্রের জন্য জাহ্নবী কপূর এবং সারার নাম শোনা যাচ্ছিল। খবর, কার্তিক নাকি সারাকে নেওয়ার কথা বলেছেন নির্মাতাদের। এখন প্রেমিকাকে নেওয়ার কথা তিনি বলতেই পারেন। যদিও এ ক্ষেত্রে কার্তিকের তরফে যুক্তি, ‘দোস্তানা টু’তে জাহ্নবী আর তিনি ভাই-বোনের চরিত্রে। তার উপরে দু’টি ছবি পরপর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দর্শক এতে বিভ্রান্ত হতে পারেন। নির্মাতাদেরও আপত্তি নেই সারাকে নিতে। বিশেষত যেখানে দু’জনের জুটি নিয়ে এত আলোচনা চলছে।

তবে সারার অন্য একটি ছবির সঙ্গে ‘ভুলভুলাইয়া টু’-এর ডেট ক্ল্যাশ করারও একটা সম্ভাবনা রয়েছে। সব কিছু ঠিকঠাক এগোলে সারাই থাকবেন কার্তিকের বিপরীতে। সিকুয়েলে অক্ষয়কুমার থাকছেন। আগের বারের মতো এ বারেও তিনি সাইকোলজিস্টের চরিত্রেই। ছোট্ট চরিত্রে বিদ্যা বালনকে ভাবা হচ্ছে। তবে তাঁর নাম এখনও চূড়ান্ত নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন