Kartik Aaryan

‘আশিকি ৩’-এর ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা, কার্তিককে নিয়ে আফসোস করছেন নির্মাতা মুকেশ ভট্ট!

শোনা যাচ্ছিল, আগামী বছরের প্রথম থেকেই ‘আশিকি ৩’ ছবির শুটিং শুরু করবেন কার্তিক। কিন্তু কী কারণে এই ছবি নিয়ে আফসোস করলেন মুকেশ ভট্ট?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৯:০৪
Share:

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

নব্বইয়ের দশকে ‘আশিকি’র সৌজন্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন সেই সময়ে নবাগত রাহুল রায় ও অনু আগরওয়াল। ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূর। ২৩ বছরের তফাতেও সমকালীন দর্শক ও অনুরাগীদের মন জয় করেছিল ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির দু’টি ছবিই। কথা ছিল খুব শীঘ্রই আসতে চলেছে ‘আশিকি ৩’। ছবির জন্য বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানকে বেছে ছিলেন পরিচালক অনুরাগ বসু ও নির্মাতা মুকেশ ভট্ট। খবর, আগামী বছরের প্রথম থেকেই ‘আশিকি ৩’ ছবির শুটিং শুরু করবেন কার্তিক। কিন্তু শোনা যাচ্ছে সে সব কিছু হবে না। ছবির কোন বিষয় নিয়ে আফসোস করছেন নির্মাতা মুকেশ ভট্ট?

Advertisement

কয়েক মাসে অভিনেতা কার্তিক আরিয়ান নিজের সমাজমাধ্যমের পাতায় ‘আশিকি ৩’-এর কথা জানান। এই ঘটনার বেশ কিছু মাস কাটতেই সম্প্রতি এক সাক্ষাৎকারে মুকেশ ভাট জানিয়েছেন, ছবি শুটিং শুরুর আগে, ‘আশিকি ৩’ ছবির ঘোষণা করা ঠিক হয়নি। প্রতি দিন এই ছবির কাস্টিং নিয়ে নানা রকম গুঞ্জন রটছে। যা কিনা একেবারেই ভুয়ো। শুধু তাই নয়, ছবির চিত্রনাট্য লেখার কাজও এখনও শুরু করেননি অনুরাগ বসু। তিনি ব্যস্ত রয়েছেন অন্য কাজ নিয়ে। আসলে ‘আশিকি ৩’ বিষয়ে কথাবার্তা শুরু হওয়ার পর থেকেই ছবির নায়িকা কে হবেন সেই নিয়ে নানা জল্পনা উঠে এসেছে। কার্তিকের সঙ্গে জুটি বাঁধবেন কোন বলিউড নায়িকা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ার অন্দরে। নাম শোনা গিয়েছিল সারা আলি খান, কৃতি শ্যাননের মতো অভিনেত্রীর। সারা ও কৃতির সঙ্গে আগেই জুটি বেঁধেছেন কার্তিক। তাঁদের রসায়নও মন কেড়েছে দর্শকের। তবে ‘আশিকি ৩’ ছবির জন্য এক নতুন জুটি চেয়েছিলেন নির্মাতারা। সে কথা মাথায় রেখে উঠে এসেছিল দীপিকা পাড়ুকোনের নামও। তবে এখন খবর, তিন নায়িকাকে পিছনে ফেলে দৌড়ে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মা। মূলত নায়িকা নিয়ে যে জটিলতা দেখে দিয়েছে সেই কারণেই মনে হয় ‘আশিকি ৩’-এর ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন