Kartik Aaryan

সঙ্গী অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে কী করবেন? অবিকল একই উত্তর কার্তিক-অনন্যার!

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিককে এই প্রশ্ন করা হলে তিনি কী বললেন জানেন? কার্তিকের কথায়, “আমি অজয় দেবগণ হয়ে যাব।’ ভাবছেন তো ‘সিংঘম’ এখানে আবার এলেন কী করে? কার্তিক তুলে আনলেন ১৯৯৯-এ মুক্তি প্রাপ্ত, সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত আইকনিক লাভস্টোরি ‘হাম দিল দে চুকে সনম’-এর কথা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৯ ১৫:০২
Share:

কার্তিক-অনন্যা।

সারা আলি খানের সঙ্গে ব্রেকআপের পর বাজারে গুঞ্জন, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেম করছেন কার্তিক। কিন্তু কার্তিক যদি জানতে পারেন, ভালবাসার মানুষটি তাঁকে ধোঁকা দিচ্ছেন, জড়িয়ে পড়েছেন অন্য কোনও সম্পর্কে? কী করবেন তিনি? ঝামেলা...ঝগড়াঝাঁটি? নাকি বেছে নেবেন অন্য কোনও পথ?

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিককে এই প্রশ্ন করা হলে তিনি কী বললেন জানেন? কার্তিকের কথায়, “আমি অজয় দেবগণ হয়ে যাব।’ ভাবছেন তো ‘সিংঘম’ এখানে আবার এলেন কী করে? কার্তিক তুলে আনলেন ১৯৯৯-এ মুক্তি প্রাপ্ত, সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত আইকনিক লাভস্টোরি ‘হাম দিল দে চুকে সনম’-এর কথা। ছবিতে নন্দিনীকে (ঐশ্বর্যা) পুরনো প্রেমিক সমীরের (সলমন)-এর কাছে ফিরিয়ে দিয়েছিলেন নন্দিনীর স্বামী ভনরাজ (অজয়)।ঠিক তেমনটাই নাকি করতে চান কার্তিক। যতই ভালবাসা থাকুক না কেন, অপরপক্ষ যদি প্রেমে পড়ে যায় অন্য কারও, তাঁর কাছেই যেতে দেবেন প্রেমিকাকে। কারণ কার্তিকের মতে জোর করে ভালবাসা হয়না।

অনন্যা কী করবেন? তিনিও কি কার্তিকের মতো একই পথে হাঁটবেন? অনন্যার সোজাসাপ্টা উত্তর, “আমিও কার্তিকের মতোই করব। প্রত্যেক মানুষেরই নিজস্ব কিছু চয়েস থাকে।”

Advertisement

আরও পড়ুন: স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যা কন্যার অসাধারণ অভিনয়ে আপ্লুত সোশ্যাল মিডিয়া

কিন্তু সম্পর্কে কি তাঁরা আদৌরয়েছেন? নাকি সবটাই নেহাতই গসিপ! ওঁদের কথায়, দু’জন দু’জনের খুবই ঘনিষ্ঠ। কিন্তু না, সম্পর্কটা শুধুই বন্ধুত্ব। তবে বিশেষ সূত্র বলছে, সম্পর্কটা ‘জাস্ট ফ্রেন্ড’ থেকেও গড়িয়েছে আরও বেশ কিছু ধাপ। একসঙ্গে শপিং, রেস্তোরাঁতে খাওয়া কোনও কিছুরই যে বিরাম নেই...।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন