Bollywood Update

কর্ণের বাড়িতে ঘন ঘন যাওয়া-আসা কার্তিকের! হিট ছবি পেতে রীতিমতো নাছোড়বান্দা ‘শেহজ়াদা’

এক সময় মুখ দেখাদেখিও বন্ধ ছিল তাঁদের। তবে সেই জমানা নাকি কেটে গিয়েছে। সব ঝামেলা সরিয়ে রেখে এখন নাকি একে অপরের হাত ধরেছেন কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৬
Share:

(বাঁ দিকে) কর্ণ জোহর, কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিউডের মতো রঙিন দুনিয়া বিনোদন জগতে প্রায় বিরল। সেখানে এই মুখ দেখাদেখি বন্ধ, আবার পরমুহূর্তেই গলায় গলায় বন্ধুত্ব। মায়ানগরী যে সত্যিই এক রঙ্গমঞ্চ, তার প্রমাণ মিলল আরও এক বার। প্রমাণ দিলেন কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান। এক জন বলিউডের পোড়খাওয়া পরিচালক-প্রযোজক, ধর্ম প্রোডাকশন্সের কর্ণধার। চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন তিনি। বলিউডের একাধিক ‘তারকা’র সফল কেরিয়ারের নেপথ্যে তাঁর অবদান অনস্বীকার্য। অন্য জন বলিউডের উঠতি তারকা। ‘ভুল ভুলাইয়া ২’-এর মতো সুপারহিট ছবি উপহার দেওয়ার পরে ‘শেহজ়াদা’র ভরাডুবিতে কিছুটা হোঁচট খেয়েছেন বটে, তবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির মাধ্যমে ফের জমি খুঁজে পেয়েছেন তিনি। কর্ণ ও কার্তিক একসঙ্গে কাজ করবেন, এই খবর পাওয়ার পরে উৎসাহ বেড়ে গিয়েছিল তাঁদের অনুরাগীদের মধ্যে। কিন্তু সেই আশা আর পূর্ণ হয়নি। তার আগেই মুখ দেখাদেখি প্রায় বন্ধ হয়ে গিয়েছিল কর্ণ ও কার্তিকের। তবে এখন নাকি ফের বন্ধুত্বে ফিরেছেন তাঁরা। বলিপাড়ার অন্দরে কানাঘুষো, ঝগড়া-ঝামেলা কাটিয়ে ফের একসঙ্গে কাজ করার কথা ভাবছেন কর্ণ ও কার্তিক দু’জনেই।

Advertisement

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ধর্ম প্রোডাকশন্স প্রযোজিত ছবি ‘দোস্তানা’। বক্স অফিসে সফল ওই ছবির সিক্যুয়েল পরিকল্পনা করার সময় ২০২১ সাল নাগাদ কার্তিকের কথা ভেবেছিলেন কর্ণ। ছবি নিয়ে কথাবার্তাও এগিয়েছিল বেশ কিছু দূর। তবে শেষ পর্যন্ত ছবি থেকে সরে দাঁড়ান কার্তিক। কানাঘুষো শোনা যায়, বিপুল পরিমাণ পারিশ্রমিক দাবি করার কারণেই নাকি ছবি হাতছাড়া হয়েছিল তাঁর। আর একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি কর্ণ ও কার্তিকের।

এখন খবর, অতীতের মন কষাকষি আর জিইয়ে রাখতে চান না কর্ণ ও কার্তিক দু’জনেই। সম্প্রতি একাধিক বার কর্ণের বাড়িতেও যাতায়াত করতে দেখা গিয়েছে কার্তিককে। তবে কি ছবির চুক্তি চূড়ান্ত করে ফেলেছেন কর্ণ ও কার্তিক? তা নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন