Kartik Aaryan

চুপি চুপি প্রেম করতে গিয়ে ধরা পড়লেন কার্তিক, ছবিশিকারিদের দেখে ছুটে পালালেন নায়িকা?

সারা-অনন্যারা অতীত। এ বার কার্তিক নাকি মজেছেন অন্য নায়িকায়। প্রেম করতে গিয়ে কি ধরা পড়লেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৪:০৫
Share:

অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের ব্যস্ততম তারকা। ‘ভুলভুলাইয়া টু’-এর সাফল্যের পর বদলে গিয়েছে কার্তিক আরিয়ানের ভাগ্য। এক দিকে যেমন তাঁর প্রেম ভেঙেছে, অন্য দিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। এক সময় সারা আলি খান ও কার্তিকের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তার পর অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়ায় অভিনেতার। এ বার এক রেস্তরাঁয় আরেক নায়িকার সঙ্গে সময় কাটাচ্ছিলেন কার্তিক। গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে যাচ্ছিলেন নায়িকাকে, সেই সময় হাজির ছবিশিকারিরা, অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেত্রী। ছুটে যান গাড়ির দিকে।

Advertisement

দিন কয়েক আগেই কার্তিক আরিয়ানকে দেখা গিয়েছিল হৃতিক রোশনের তুতোবোন পশমিনা রোশনের সঙ্গে সময় কাটাতে। এ বার অভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে দেখা গেল কার্তিককে। মুম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজে যান তাঁরা। কার্তিকের পরনে সাদা শার্ট ও প্যান্ট, বডিকন পোশাকে দেখা গেল তারাকে। একে অপরকে আলিঙ্গন করেন, কিন্তু ছবিশিকারিদের দেখা মাত্র ছুট দেন তাঁরা। এই কাণ্ডে এক দিকে যেমন কার্তিক ও তারার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে, অন্য দিকে একাংশের মতে, গোটা ব্যাপাটাই তাঁদের পরবর্তী ছবি ‘আশিকি ৩’-এর প্রচার কৌশল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন