দিওয়ালি গিফট, কাশীবাঈ-এর ফার্স্ট লুক

এসে গেল সঞ্জয় লীলা বনশালির দিওয়ালির উপহার। কাশীবাঈ-এর ফার্স্ট লুক। ‘বাজিরাও’ আর ‘মস্তানি’র ফার্স্ট লুক আগেই দেখে নিয়েছে দর্শক। অপেক্ষায় ছিল কাশীবাঈকে দেখার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৫ ০৯:০৭
Share:

এসে গেল সঞ্জয় লীলা বনশালির দিওয়ালির উপহার। কাশীবাঈ-এর ফার্স্ট লুক। ‘বাজিরাও’ আর ‘মস্তানি’র ফার্স্ট লুক আগেই দেখে নিয়েছে দর্শক। অপেক্ষায় ছিল কাশীবাঈকে দেখার। প্রিয়ঙ্কার কাশীবাঈ লুক প্রকাশের জন্য দিওয়ালির থেকে ভাল দিন আর কী হতে পারতো? এই দিনটাকেই তাই বেছে নিয়েছেন সঞ্জয়।

Advertisement

এ দিকে দেশ যখন আলোর রোশনাইয়ে মেতে বেচারি প্রিয়ঙ্কা তখন মন্ট্রিয়লের কনকনে ঠান্ডায় জমে যাচ্ছেন। এ বারের দিওয়ালিটা তাঁর মিস হল। তবে ভক্তদের কিন্তু নিরাশ করেননি প্রিয়ঙ্কা ওরফে কাশী বাঈ। টুইটারে মন্ট্রিয়ল থেকে হ্যাপি দিওয়ালি জানালেন তিনি।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ছবিতে বাজিরাও-এর ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। তাঁর সহযোদ্ধা মস্তানি চরিত্রে রয়েছেন দীপিকা পাডুকোন। রাম লীলা-র সাফল্যের পরই ফের দীপুকা-রণবীর জুটিকে পর্দায় নিয়ে আসার কথা ভাবেন সঞ্জয়। সঙ্গে প্রিয়ঙ্কা। প্রসঙ্গত, রাম লীলা ছবিতেও ছিল প্রিয়ঙ্কার আইটেম নম্বর। বাজিরাও মস্তানি মুক্তি পাচ্ছে আগামী ১৮ ডিসেম্বর।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন