জীবন বাঁচাচ্ছেন জ্যাক-রোজ

হাত ধরাধরি করে দু’জন জীবন ফিরিয়ে দিয়েছেন এক ক্যানসার রোগীর। কুড়ির কোঠাতেই জেমার দেহের তিনটি অঙ্গে মারণরোগ ধরা পড়ে। ডাক্তার জবাব দিয়ে দেন। মায়ের চিকিৎসা করাতে গিয়ে এই তরুণীর খোঁজ পান কেট। জানতে পারেন, জেমাকে বাঁচাতে পারে ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতি।

Advertisement
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০০
Share:

লিওনার্দো ডিক্যাপ্রিও এবং কেট উইন্সলেটের গভীর বন্ধুত্বের সূত্রপাত ‘টাইটানিক’-এর সময় থেকেই। তাঁদের সম্পর্ক কতটা স্বর্গীয়, সম্প্রতি তার প্রমাণ মিলল। হাত ধরাধরি করে দু’জন জীবন ফিরিয়ে দিয়েছেন এক ক্যানসার রোগীর। কুড়ির কোঠাতেই জেমার দেহের তিনটি অঙ্গে মারণরোগ ধরা পড়ে। ডাক্তার জবাব দিয়ে দেন। মায়ের চিকিৎসা করাতে গিয়ে এই তরুণীর খোঁজ পান কেট। জানতে পারেন, জেমাকে বাঁচাতে পারে ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতি। প্রথমে কেট নিজে যথাসাধ্য সাহায্য করেন। তাঁর আহ্বানে এগিয়ে আসেন সমাজসেবী লিওনার্দোও। দু’জনে মিলে ‘জ্যাক ও রোজ-এর সঙ্গে ডিনার’ নামে এক নিলাম-অনুষ্ঠানের আয়োজন করেন। যে অর্থ উঠেছিল, তা দিয়ে জেমার চিকিৎসার ব্যবস্থা করেন। জেমা সম্পূর্ণ না হলেও, কিছুটা সুস্থ হতে পেরেছেন। সোমবারই এক অনুষ্ঠানে জানিয়েছেন, এই দুই তারকা তাঁকে কী ভাবে বাঁচিয়েছেন। হলিউডের মতে, এটিই এই জুটির সেরা কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন