Entertainment News

প্রেম ভেঙে যাওয়াটা আশীর্বাদ, নাম না করে কাকে বিঁধলেন ক্যাটরিনা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮ ১৩:৩১
Share:

ক্যাটরিনা কইফ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

এই মুহূর্তে ক্যাটরিনা কইফের হাত ভর্তি কাজ। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে আমির খানের সঙ্গে তাঁর ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’। সামনেই মুক্তি পাবে ‘জিরো’। শাহরুখ খানের সঙ্গে সে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। আবার সলমন খানের সঙ্গে ‘ভারত’ রয়েছে মুক্তির অপেক্ষায়। অর্থাত্ খানদানের প্রতিটি সদস্যের সঙ্গেই পর পর কাজ করছেন ক্যাট সুন্দরী। ফলে এখন ফোকাসে কেরিয়ার। ব্যক্তিগত জীবন অনেকটাই ব্যাকফুটে। সত্যিই কি তাই?

Advertisement

সম্প্রতি নিজের লভ লাইফ নিয়ে কথা বলেছেন ক্যাটরিনা। প্রেমে পড়ার পর নাকি কাজ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন তিনি। তাই প্রেম ভেঙে যাওয়া তাঁর কাছে নাকি আশীর্বাদের মতো।

বছর দু’য়েক আগেও ক্যাটরিনা কইফের সঙ্গে রণবীর কপূরের সম্পর্ক নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নাম না করেই ক্যাটরিনা বলছেন, সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় নাকি তাঁর লাভ হয়েছে।

Advertisement

আরও পড়ুন, নতুন সংসার শুরুর আগে কার আশীর্বাদ নিলেন রণবীর-দীপিকা?

ক্যাটরিনার কথায়, ‘‘সম্পর্কে থাকাকালীন সেটাতেই এত ফোকাসড ছিলাম যে অন্য সব দিক থেকে মন সরে গিয়েছিল। এটাই মানুষের ধর্ম। কোনও মোটিভেশন ছিল না। এমনকি নিজেকেও হারিয়ে ফেলেছিলাম। যখন সম্পর্ক থেকে বেরিয়ে এলাম মনে হল, আমি নিজেকেই চিনতে পারছি না। পরে যে নিজেকে চিনতে পেরেছি, ওই সম্পর্ক আর নেই আমার জীবনে এটা তো আশীর্বাদ বলে মনে হয়। আমি এখন জীবনকে অন্য দৃষ্টিভঙ্গীতে দেখতে শিখেছি।’’

এ কথা ঠিক, কোথাও রণবীর কপূরের নাম করেননি নায়িকা। তবে তাঁর ইঙ্গিত সে সম্পর্কের দিকেই বলে মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

ज़ीरो trailer launch आज

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন