Entertainment News

আমাকে চুমু খেয়েছে বলে শাহরুখ লাকি, কেন বললেন ক্যাটরিনা?

‘যব তক হ্যায় জান’-এ চুমুর অভিজ্ঞতা হয়েছিল এই জুটির। সম্প্রতি আসন্ন ছবি ‘জিরো’র প্রচারে মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৮ ১৩:২২
Share:

অনস্ক্রিন শাহরুখ-ক্যাটরিনা।

প্রথম চুমু। পাত্র, পাত্রী শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফ। না! এর মধ্যে কোনও গসিপ নেই। কারণ এই চুমু অনস্ক্রিনের। নেহাতই চিত্রনাট্যের প্রয়োজনে। কিন্তু তা-ও সেই প্রথম চুমু স্পেশ্যাল ছিল বৈকি!

Advertisement

‘যব তক হ্যায় জান’-এ চুমুর অভিজ্ঞতা হয়েছিল এই জুটির। সম্প্রতি আসন্ন ছবি ‘জিরো’র প্রচারে মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা। এ ছবিতে শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। শাহরুখ-ক্যাটরিনার একটি চুমুর দৃশ্য ট্রেলারে ইতিমধ্যেই দেখেছেন দর্শক। সে প্রসঙ্গেই নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী।

ক্যাটরিনা হেসে বলেন, ‘‘কে বলছে বলুন তো, চুমু খাওয়ার পর আমি লাকি! শাহরুখ লাকি…। প্রতিবার…।’

Advertisement

আরও পড়ুন, দীপিকা না চাইলেও রিসেপশনে গিয়েছিলেন ক্যাটরিনা, তার পর?...

এত দিন পর্যন্ত নিজের কেরিয়ার নিয়ে খুশি ক্যাটরিনা। যে সব ছবিতে তিনি সুযোগ পেয়েছেন তার জন্য নিজের ভাগ্যকে ধন্যবাদ দিয়েছেন তিনি। ক্যাটরিনার মতে, ‘জিরো’ এ বছরের সেরা ছবি হতে চলেছে। কারণ ইন্ডাস্ট্রির সেরা প্রতিভারা একসঙ্গে কাজ করেছেন এই ছবিতে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন