Vicky Kaushal

Vicky-Katrina: পছন্দের জায়গায় ভিকির জন্মদিন পালন, কী শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা?

বিয়ের পাঁচ মাস পরেও ভিকিতেই নিমজ্জিত ক্যাটরিনা। নিউ ইয়র্কে ছিলেন জুটিতে, সেখানেই জন্মদিন পালিত হল অভিনেতার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৯:৩৪
Share:

বিয়ের পর পাঁচ মাস কেটে গেল, তবু পরস্পরের মধ্যে যেন ডুবেই আছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফ। 'ভিক্যাট'-এর ভালবাসার প্রকাশে মুগ্ধ ভক্ত-অনুরাগীরাও।

১৬ মে সোমবার ৩৪ বছরে পা দিলেন ভিকি। সেই উপলক্ষে উৎসব চলছিল আগে থেকেই। কাজের ফাঁকে প্রায়ই নিভৃতে ছুটে যাচ্ছিলেন ভিকি আর ক্যাটরিনা। মাতৃদিবসে লন্ডনে উড়ে গিয়েছিলেন ভিকি, ক্যাটরিনার মা সুজানের আশীর্বাদ নেন দু'জনে। তার পরের দিনই তাঁরা উড়ে যান পছন্দের শহর নিউ ইয়র্কে। সেখানকার প্রিয় রেস্তরাঁয় খেতে দেখা গিয়েছে দু'জনকে। তার পর হাতে হাত রেখে অজস্র প্রেমঘন মুহূর্তের ছবি শেয়ার করেছেন দু'জনে, নিউ ইয়র্কে শহরেরর বুকেই।

Advertisement

সোমবার ভিকির জন্মদিনও পালিত হল মার্কিন মুলুকেই। ভিকিকে আদরে আদরে ভরিয়ে দিলেন ক্যাটরিনা। ছবি পোস্ট করে প্রিয়তমকে শুভেচ্ছা জানিয়ে ক্যাটরিনা লিখলেন, 'নিউ ইয়র্কের বুকে শুভ জন্মদিন। তুমি থাকলে সব কিছু ভাল হয়ে যায়।'

জন্মদিন পালনের পরই হয়তো দেশে ফিরে আসবেন দম্পতি। তার পর আবার 'টাইগার-৩' ছবির কাজে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাটরিনা। ভিকিরও কাজের তালিকায় অনেক কিছু জমেছে। তবে প্রেম উদ্‌যাপনই আপাতত যেন 'ভিক্যাট'-এর জীবনে প্রথম এবং প্রধান গুরুত্বপূর্ণ কাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন