সলমনের বাড়িতে, সেই তো আবার কাছে...

গত কাল সন্ধেয় সলমন জামিন পেয়ে মুম্বই ফেরার পরে প্রথম যে কয়েকটা গাড়ি ঢুকতে দেখা গেল বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টসে, তার একটা ছিল ক্যাটরিনার। আর যাঁর সঙ্গে এখন সলমনের প্রেম বলে শোনা যায়, সেই রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভেন্তুর? তাঁকে দেখা যায়নি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৮ ০৩:৫৪
Share:

সলমনের বাড়িতে ঢোকার মুখে ক্যাটরিনা।

সময় যেন পিছিয়ে গেল এগারোটা বসন্ত।

Advertisement

বসন্তই ছিল সে দিন। সাল ২০০৭। সলমন খান তখন চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে। তখনই এক দিন চিঙ্কারা হরিণ শিকার মামলার রায় দিল জোধপুরের নিম্ন আদালত। সলমনকে সে বার মুম্বই বিমানবন্দরে ছেড়ে দিয়ে এসেছিলেন ক্যাটরিনা। সলমন গেলেন জেলে। ঠিক পরের দিনই ক্যাটরিনা জোধপুরে। কেন্দ্রীয় সংশোধনাগারে গিয়ে প্রেমিককে দেখে এলেন তিনি।

গত কাল সন্ধেয় সলমন জামিন পেয়ে মুম্বই ফেরার পরে প্রথম যে কয়েকটা গাড়ি ঢুকতে দেখা গেল বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টসে, তার একটা ছিল ক্যাটরিনার। আর যাঁর সঙ্গে এখন সলমনের প্রেম বলে শোনা যায়, সেই রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভেন্তুর? তাঁকে দেখা যায়নি। বলে রাখা যাক, কৃষ্ণসার মামলার রায়ের আগের রাতে সলমনের বোন অর্পিতার সঙ্গে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ক্যাটরিনা। অর্পিতার ছেলে আহিল ছিল ক্যাটরিনার কোলে।

Advertisement

অতঃপর? ‘টাইগার’ আর ‘জোয়া’-কে নিয়ে আবার জল্পনা বলিউডে। কারণ, নিছক একটা ‘হিট জুটি’ হিসেবে কোনও দিনই তাঁদের দেখেনি বলিউড।

প্রায় এক যুগ আগে খুল্লমখুল্লা প্রেম করতে করতেই দু’জনের ছবি ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’। তার পরে ‘যুবরাজ’। এর মধ্যেই সলমনের জেলযাত্রা। সে বার জোধপুরে ক্যাটরিনার গাড়িকে ধাওয়া করতে গিয়ে মোটরবাইক থেকে পড়ে জখমও হয়েছিলেন কয়েক জন।

তার পর কী যে হল! ভেঙে গেল প্রেম। সলমনের সঙ্গে নাম জড়াল জ্যাকলিন ফার্নান্ডেজের। ক্যাটরিনা প্রেমে পড়লেন রণবীর কপূরের। একসঙ্গে থাকতেনও তাঁরা। সবাই যখন জানে বিয়ে হচ্ছেই, এমন সময়ে সেই প্রেমও চুরমার। শোনা যায়, ‘ব্যাং ব্যাং’-এর শুটিংয়ে হৃতিক রোশনের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতার গুজবই ভাঙনের কারণ।

রণবীর-ক্যাটরিনা প্রেমপর্বের মধ্যেই ২০১২-য় ম্যাজিক করেন পরিচালক কবীর খান। তাঁর ‘এক থা টাইগার’-এ দুরন্ত অ্যাকশনে পর্দা কাঁপিয়ে দেন সলমন-ক্যাটরিনা। তার পর থেকে সেলুলয়েডের বাইরেও দেখা যায়, পাশাপাশি হাসিখুশি দু’জন! গত বছরের ডিসেম্বরে আসে ‘টাইগার’ ও ‘জোয়া’-র নয়া অভিযান। এবং প্রমাণ হয়, তাঁদের রসায়নও ‘জিন্দা হ্যায়’! সে অতীতে যা-ই হোক না কেন।

পুরনো টানাপড়েন সরিয়ে রাখার অনেকগুলো বিজ্ঞাপনই অবশ্য দেখা গিয়েছে কাল। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ সত্ত্বেও মালাইকা অরোরা এসেছিলেন সলমনের সঙ্গে দেখা করতে। এসেছিলেন স্নেহা উল্লাল। এক সময়ে বলা হত, ঐশ্বর্যা রাইকে ভুলতে না পেরে তাঁর সঙ্গে মুখের অদ্ভুত মিল থাকা স্নেহাকে নায়িকা করেছিলেন সলমন। জ্যাকলিনও এসেছিলেন। এসেছিলেন সৎ-মা হেলেন, ববি দেওল, বরুণ ধওয়ন, কবীর খান এমনকী সানিয়া মির্জাও!

সলমনের ‘গ্যালাক্সি’-তে তবু সন্ধ্যাতারা একটিই। ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন