Katrina Kaif

ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? সলমনের বোনের ইদ পার্টির ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

সলমন খানের বোন অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানে ঢিলেঢালা চুড়িদার পরে হাজির ক্যাটরিনা কইফ। অভিনেত্রীকে ঘিরে শুরু নতুন জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৩:১৮
Share:

ক্যাটরিনার নাকি অন্তঃসত্ত্বা, অভিনেত্রীর ছবি ঘিরে জল্পনা। ছবি: সংগৃহীত।

পরনে বেইজ রঙের ঢিলেঢালা আনারকলি চুড়িদার, খোলা চুল— শনিবার এই লুকেই দেখা মিলল ক্যাটরিনা কইফের। উপলক্ষ ছিল ইদের পার্টি। তা-ও এককালের চর্চিত প্রেমিক সলমন খানের বোনের বাড়িতে। এই প্রথম নয়, প্রতি বছরই অর্পিতা খানের বাড়ির ইদের অনুষ্ঠানে দেখা যায় ক্যাটরিনাকে। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরও সেই অভ্যাসের কোনও পরিবর্তন হয়নি। তবে এ বার অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানে হাজির হওয়ার পর, অভিনেত্রীকে ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে। বলা হচ্ছে, তিনি নাকি অন্তঃসত্ত্বা।

Advertisement

অভিনেত্রীর পরনে ঢিলেঢালা পোশাক দেখেই সন্দেহ প্রকাশ করেছেন নেটদুনিয়ার একাংশ। কেউ প্রশ্ন তুলেছেন, ‘‘ক্যাটরিনা কি সন্তানসম্ভবা?’’, কারও মতে, ‘‘আজকাল আর শরীরচর্চা কেন্দ্রের বাইরে দেখা যায় না ওঁকে।’’ কেউ বলেছেন, ‘‘দেখে তো মনেই হচ্ছে যে উনি অন্তঃসত্ত্বা।’’

তবে এই প্রথম নয়, ভিকির সঙ্গে বিয়ের পর বিভিন্ন সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুজব ছড়িয়েছে। কিন্তু এ বারেও কি পুরোটা গুজব, না কি নেটাগরিকদের অনুমান সত্যি হবে? উত্তর পেতে অপেক্ষা করতে হবে।

Advertisement

দর্শক এর পর ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখবেন ক্যাটরিনাকে। শ্রীরাম রাঘবন পরিচালিত এই ছবিতে চরিত্রের খাতিরে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী। এ বার বাস্তবেও সেই শুভক্ষণ কবে আসবে, আশায় দিন গুনছেন ক্যাটরিনার অনুরাগীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন