Vicky Kaushal

Vicky-Katrina: ভিকির সঙ্গে সম্পর্ক আগাগোড়াই কেন ঘেরাটোপে? উত্তর দিয়েছিলেন ক্যাটরিনা নিজেই

সম্পর্ক নিয়ে কোনও দিন একটি শব্দও ব্যয় করেননি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। কেন জানেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১২:৪০
Share:

সম্পর্ক নিয়ে কোনও দিন একটি শব্দও ব্যয় করেননি ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল।

তাঁরা প্রেমে পড়লেন। চুটিয়ে প্রেম করলেন। একসঙ্গে থাকলেন। এ বার সকলকে চমকে দিয়ে শুরু করবেন সংসার। কিন্তু সম্পর্ক নিয়ে কোনও দিন একটি শব্দও ব্যয় করেননি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। কেন জানেন?

Advertisement

উত্তর লুকিয়ে ক্যাটরিনার একটি পুরনো সাক্ষাৎকারে। বিয়ে এবং সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেছিলেন, “আমি বলেছিলাম, যত দিন আমার বিয়ে হচ্ছে না, তত দিন আমি একা। অর্থাৎ আমার জীবনে কেউ নেই। তাই না?” প্রশ্ন করেই হেসেছিলেন‘এক থা টাইগার’ অভিনেত্রী। তিনি যে এ কথা সম্পূর্ণ মজার ছলে বলেছিলেন, তা আর বুঝতে বাকি ছিল না। তাঁর সংযোজন, “একবার যা বলেছি, সেই কথা থেকে সরে আসা উচিত নয়। যেহেতু আমি এখনও অবিবাহিত, তাই আমি এখনও একা। অর্থাৎ কোনও সম্পর্কে নেই।” ক্যাটরিনা বুঝিয়ে দিয়েছিলেন, ছাদনাতলায় না পৌঁছনো পর্যন্ত প্রেম নিয়ে মুখ বন্ধ রাখবেন তিনি।


এর পরেই প্রশ্ন আসে, বিয়ে করছেন কবে? ভিকির হবু স্ত্রী বলেছিলেন, “ঈশ্বর যে দিন চাইবেন, করব। আমার মনে হয় এই ধরনের বিষয়গুলি ঈশ্বরের উপর ছেড়ে দিতে হয়। আমি তাঁর উপরেই বিশ্বাস রাখি।”

Advertisement

তবে কি নিজের কথা রাখতেই সম্পর্ককে ঘেরাটোপে রেখেছিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী? সাত পাক ঘুরেই কি তবে সম্পর্কে সিলমোহর বসানোর কাজটি করবেন ক্যাটরিনা? অতীতের সেই সাক্ষাৎকার ইঙ্গিত করে সেই দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন