Bollywood Gossip

সম্পর্ক ছিল সলমন-রণবীরের সঙ্গে, ভাঙার পর ভিকিকেই কেন স্বামীর জায়গা দিলেন ক্যাটরিনা?

একটা সময় বলিউডের অন্যতম সফল তারকাদের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা কইফ। তার পর কেন ভিকিকেই জীবনসঙ্গী বেছেছিলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ২০:০০
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউ-ই। ভিকির আগে ক্যাটরিনার সঙ্গে যে ক’জনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল, তাঁদের মধ্যে অন্যতম সলমন খান ও রণবীর কপূর। প্রকাশ্যে ঘোষণা না করলেও তাঁদের প্রেম থেকে বিচ্ছেদ— সবটাই ছিল ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার। তবে একটা সময় বলিউডের অন্যতম সফল তারকাদের সঙ্গে প্রেম পর্বের পর কেন ভিকিকেই জীবনসঙ্গী বেছেছিলেন ক্যাট?

Advertisement

এমনিতেই ক্যাটরিনা অর্ন্তমুখী মানুষ। নিজের ব্যক্তিগত জীবন চর্চা হোক মোটেও চান না অভিনেত্রী। তবে বিয়ে পরেই ‘কফি উইথ কর্ণ’-এ এসে স্বামী ভিকি কৌশল প্রসঙ্গে বলেন, ‘‘ভিকি যতটা সম্মান নিজের পরিবারকে করে, নিজের বাবা-মাকে যতটা ভালবাসা দেয়, আমার পরিবারের প্রতি সেই একই ভালবাসা ও সম্মান রয়েছে।’’ এ ছাড়াও ক্যাটরিনা জানান, ভিকির তাঁর বিশ্বাস অর্জন করেছেন। সেই কারণে তাঁকেই জীবনসঙ্গী বেছে নিয়েছেন।

অন্য দিকে, ক্যাটরিনা প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘‘আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজ ভাবে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন