Katrina Kaif

‘ভিকিকে সে ভাবে চিনতামই না, কিন্তু যখন প্রথম দেখলাম…’, সম্পর্ক নিয়ে অকপট ক্যাটরিনা

জোয়া আখতারের পার্টিতে প্রথম দেখা হয়েছিল ভিকি-ক্যাটরিনার। ভিকি যে তাঁর মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে তাই জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কাছে এই প্রেম ছিল ‘অপ্রত্যাশিত’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৯
Share:

ভিকির প্রেমে ডুবে ক্যাটরিনা। —ফাইল ছবি

‘কফি উইথ কর্ণ সিজন ৭’-এর নতুন পর্বে হাজির ক্যাটরিনা কইফ। আর সেখানেই কর্ণের প্রশ্নের মুখে স্বামী ভিকি কৌশলকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। জানালেন, কেমন ছিল তাঁদের প্রেমের শুরুটা।

Advertisement

‘কফি উইথ কর্ণ সিজন ৭’-এর দশম এপিসোডে ক্যাটরিনা ছাড়াও থাকছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টর। তার একটি প্রোমো ক্লিপ ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন কর্ণ নিজেই। সেখানে কর্ণকে নায়িকা বলেছেন, ‘‘আমি ওর সম্পর্কে খুব বেশি কিছু জানতামও না। শুধু ওর নামটা শুনেছিলাম। কিন্তু যখন আমাদের দেখা হল, ও আমার মন জিতে নিয়েছিল শুরুতেই।’’

জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয়েছিল ভিকি-ক্যাটরিনার। ভিকি যে তাঁর মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে তাই জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন তিনি। ক্যাটরিনার কথায়, ‘‘আমার ভাগ্যে ছিল, তাই হওয়ারই ছিল। একটা সময়ে কাকতালীয় ভাবে এত কিছু হচ্ছিল যে, বিশ্বাসই হত না সব সত্যি।’’

Advertisement

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের বিলাসবহুল দুর্গে ‘ভিক্যাট’-এর চার হাত এক হয়। সে আয়োজন ছিল রীতিমতো রাজকীয়। কর্ণ জোহর তাঁর অনুষ্ঠানে অভিনেত্রীকে প্রশ্ন করেন, তাঁর ফুলশয্যার রাত (সুহাগ রাত) কেমন কেটেছিল? উত্তরে পরিচালককে পাল্টা প্রশ্ন করেন ক্যাটরিনা। জানতে চান, ‘‘কেন সুহাগ রাতই হতে হবে, সুহাগ দিন কেন হবে না?’’

উল্লেখ্য, এর আগে আলিয়া ভট্ট তাঁর ফুলশয্যার রাত নিয়ে কর্ণের এই অনুষ্ঠানেই জানিয়েছিলেন, আসলে ‘সুহাগ রাত’ বলে কিছু হয় না। তিনি নিজের বিয়ের রাতে এতই ক্লান্ত ছিলেন যে, অঘোরে ঘুমিয়েছেন। সেই প্রসঙ্গ টেনেই ক্যাটরিনাকেও একই প্রশ্ন করেছেন কর্ণ। হটস্টারের পর্দায় বৃহস্পতিবার রাতে ‘কফি উইথ কর্ণ’-এর এই এপিসোডটি সম্প্রচারিত হবে।

ক্যাটরিনা কইফকে এর পর সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে ‘ফোন ভূত’ ছবিতে দেখা যাবে। ছবিতে অভিনয় করেছেন ঈশান খট্টরও। আগামী ৪ নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছাড়াও বিজয় সেতুপতির বিপরীতে ‘মেরি ক্রিসমাস’ এবং সলমন খানের বিপরীতে ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন