Entertainment News

সলমনকে প্লিজ আমার জন্য ছেড়ে দিন, বললেন ক্যাটরিনা

ঘটনাটি ঠিক কী? কেন এ কথা বললেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৭ ১৯:০৫
Share:

একটি ছবির দৃশ্যে সলমন ও ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

মাঝে ছিল পাঁচ বছরের বিরতি। ফের অনস্ক্রিন দেখা যাবে সলমন খান ও ক্যাটরিনা কইফকে। সৌজন্যে ‘টাইগার জিন্দা হ্যায়’। এক সময় যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল তা নিয়ে বহু জল্পনা চালু রয়েছে ইন্ডাস্ট্রিতে। এ বার ক্যাটরিনা প্রকাশ্যে বললেন, ‘সলমনকে প্লিজ আমার জন্য ছেড়ে দিন।’

Advertisement

ঘটনাটি ঠিক কী? কেন এ কথা বললেন নায়িকা?

আরও পড়ুন, ওয়েবে দেখা যাবে রিয়া সেনের ‘এমএমএস’!

Advertisement

সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডস সংক্রান্ত একটি সাংবাদিক বৈঠকে আলিয়া ভট্টের কাছে জানতে চাওয়া হয়, তিনি সলমনের সঙ্গে কবে কাজ করবেন? আলিয়া উত্তরে বলেন, ‘‘এখনও জানি না। তবে আশা করছি খুব তাড়াতাড়ি কাজ করব। তবে এটা সলমনকে জিজ্ঞেস করাই ভাল।’’ দু’জনের বয়সের তফাতের কথা উল্লেখ করে সলমন রসিকতা করেন, ‘‘পাপা দ্য গ্রেটের রিমেকে একসঙ্গে কাজ করব।’’

তখনই ক্যাটরিনার মজা করে বলেন, ‘‘প্লিজ, আলিয়াকে বরুণের জন্য, আর সলমনকে আমার জন্য ছেড়ে দিন।’’ হালকা চালের রসিকতা হলেও ক্যাটরিনার মন্তব্য নিয়ে গসিপ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। একটা বড় অংশের প্রশ্ন, ফের কি কাছাকাছি আসছেন সলমন-ক্যাটরিনা? মজা করে কি সে ইঙ্গিতই দিলেন তিনি?

সলমনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে জানতে চাওয়া হলে ক্যাটরিনা শেয়ার করেন ‘‘সলমনের সঙ্গে কাজ করাটা সবসময়ই আনন্দের। ঠিক যেন সারাক্ষণের একটা টিভি শো।’’ চলতি বছরে আইফা অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্ম করবেন সলমন ক্যাটরিনা ও আলিয়া। আগামী ১৩১৫ জুলাই নিউ ইয়র্কের মেটলাইফ স্টেডিয়ামে হবে এই অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন