katrina kaif

Katrina-Vicky: নিজের বাড়ি ছেড়ে বন্ধুর বাড়িতে বিয়ের তোড়জোড় ক্যাটরিনার

ভিকি-ক্যাটরিনার বিয়ে হবে ডিসেম্বরের ৭ থেকে ১২। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। অতিথি তালিকা প্রকাশ পেয়েছে দিন কয়েক আগে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ২১:০৬
Share:

ভিকি এবং ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি

বলিউড জুড়ে তাঁদের বিয়ের চর্চা। কেবল বর-কনেই মুখ কুলুপ এঁটেছেন। এই লুকোচুরি যেন আনন্দই দিচ্ছে তাঁদের। ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের বন্ধুবান্ধব,পরিবারের সদস্যরা একে একে দুই তারকার বিয়ের খবর প্রকাশ করছেন। এমনই সময়ে জানা গেল, চিত্র সাংবাদিকদের ভয়ে নিজের বাড়ি ছেড়ে বন্ধুর বাড়ি গিয়ে পোশাক পরে পরে দেখছেন ক্যাটরিনা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, নিজের বাড়ির বাইরে সাংবাদিকদের ভিড় চান না ‘শীলা’। তাই বন্ধুর বাড়িতে বিয়ের পোশাক পাঠিয়েছেন। সেখানেই চলছে পোশাক বাছাই এবং মাপ নেওয়ার কাজকর্ম। বিয়ে সম্পর্কিত যাবতীয় প্রস্তুতি সামলাচ্ছেন কনের সহকর্মীরা। তৈরি হয়েছে হোয়াটসঅ্যাপ গ্রুপ। পোশাক, পোশাক পরা ছবি, গয়না, গয়না পরা ছবি— সব পাঠিয়ে আলোচনা চলছে।

Advertisement

ভিকি-ক্যাটরিনার বিয়ে হবে ডিসেম্বরের ৭ থেকে ১২। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। অতিথি তালিকা প্রকাশ পেয়েছে দিন কয়েক আগে। তাতে দেখা গিয়েছে কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকাদের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন