Entertainment News

নরেন্দ্র মোদীর সঙ্গে ডিনার করতে চান ক্যাটরিনা!

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সলমন-ক্যাটরিনা জুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০১৯ ১৯:৫৬
Share:

নরেন্দ্র মোদী এবং ক্যাটরিনা কইফ।

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী পদে দ্বিতীয় বারের জন্য শপথ গ্রহণ করেছেন নরেন্দ্র মোদী। তাঁর জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। এর মধ্যেই প্রধানমন্ত্রীর সঙ্গে ডিনার করার ইচ্ছে প্রকাশ করলেন বলি নায়িকা ক্যাটরিনা কইফ। সম্প্রতি এক সাক্ষাত্কারে বিনা দ্বিধায় স্বীকার করেন এ কথা।

Advertisement

ক্যাটরিনা কাছে জীবিত অথবা মৃত, তিন ব্যক্তির নাম জানতে চাওয়া হয়। যাঁদের সঙ্গে ডিনারে যেতে চান। নায়িকা উত্তর দেন, ‘‘মেরিলিন মনোরো, নরেন্দ্র মোদী এবং কনডোলিজা রাইস।’’

যদিও কেন এই তিন ব্যক্তির নাম বললেন, তার ব্যখ্যা দেননি ক্যাটরিনা। কিন্তু মোদীর নাম বলার পর নায়িকার রাজনৈতিক পরিচিতি নিয়ে চর্চা শুরু হয়েছে নানা মহলে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সলমন-ক্যাটরিনা জুটি। আসন্ন ইদে মুক্তি পাবে ছবিটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।

আরও পড়ুন, নুসরতের বিয়ে? পাত্র কে জানেন?

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন