Katrina Kaif - Vicky Kaushal

ভিকি-ক্যাটের নাকি বনিবনা হচ্ছে না, স্বামীর জন্মদিনে কী লিখলেন অভিনেত্রী?

কখনও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা, কখনও আবার তারকা যুগলের মনোমালিন্যের খবরে ছয়লাপ চারদিক— অবশেষে ভিকির জন্মদিনে স্পষ্ট হল সবটা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২২:১৩
Share:

ভিকির জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছাবার্তা। ছবি: ইনস্টাগ্রাম।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের দাম্পত্য জীবনের প্রায় দেড় বছর কেটে গিয়েছে। তাঁদের নিয়ে জল্পনার অন্ত নেই। কখনও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা, কখনও আবার তারকা যুগলের মনোমালিন্যের খবরে ছয়লাপ চারদিক। ১৬ মে ভিকি কৌশলের পা দিলেন ৩৫-এ। স্বামীর জন্মদিনে ক্যাটরিনা স্পষ্ট করলেন সবটা।

Advertisement

অভিনেত্রী তাঁর স্বামীর সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের দু’টি ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। একটিতে ভিকির সঙ্গে নাচছেন ক্যাটরিনা। অন্যটিতে দু’জনের ভালবাসায় ভরা একটি ছবি দেন। ক্যাপশনে লেখেন, ‘‘একটু নাচ, অনেকটা ভালবাসা। শুভ জন্মদিন আমার ভালবাসা।’’

২০১৯ সালে জ়োয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। তখন থেকেই প্রেম। তার পর ২০২১ সালে চূড়ান্ত গোপনীয়তার মধ্যে রাজস্থানে ধুমধাম করে বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। বিয়ের পরে অবশ্য মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশে আদুরে পোস্ট সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিতেন তারক যুগল। তবে মাস কয়েক ধরেই সংবাদমাধ্যমকে এড়িয়ে চলছেন ক্যাটরিনা। এর মধ্যেই ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে ভিকি ও ক্যাটরিনাকে ঘিরে। বিয়ের পর থেকে নিজেকে বেশ গুটিয়ে নিয়েছেন ক্যাটরিনা। নিন্দকদের দাবি, তাঁদের বনিবনা হচ্ছে না। তবে আসল সত্যটা হল কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির এই ছবিতে সলমন খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা কইফ। ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। পাশাপাশি, ক্যামেরার সামনে তেমন ভাবে ধরা দেননি ক্যাটরিনা নিজেও। ফলে কৌতূহল আরও বেড়েছে অনুরাগীদের মধ্যে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবি নিয়ে দর্শকের এই উত্তেজনাই জিইয়ে রাখতে চাইছেন নির্মাতারা। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এই পন্থা অবলম্বন করেছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন