Celeb Gossip

প্রেম করলেই বিয়ে করতে হবে? রণবীরের হয়ে সাফাই নীতুর, পাল্টা দিলেন ক্যাটরিনার মা!

প্রেম করা মানেই বিয়ে করা নয়, নীতু কপূরের এ হেন পোস্ট ঘিরে শুরু হয়েছিল জল্পনা। তবে তির লাগল মোক্ষম জায়গায়। পাল্টা পোস্ট করলেন ক্যাটরিনার মা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২০:২৫
Share:

ক্যাটরিনা এবং রণবীরের পথ অবশ্য আলাদা হয়ে গিয়েছে বহু দিন। এখন ক্যাটরিনা ভিকি কৌশলের স্ত্রী, অন্য দিকে রণবীর বিয়ে করেছেন আলিয়া ভট্টকে। — ফাইল চিত্র।

রণবীর কপূরের মা নীতু কপূর দিন কয়েক আগে একটি ধোঁয়াশাপূর্ণ পোস্ট করেছিলেন। স্পষ্ট করে বোঝা না গেলেও অনুরাগীরা ধরে নিয়েছিলেন, পোস্টের লক্ষ্য রণবীরের প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কইফ।

Advertisement

ক্যাটরিনার মা আবার একটি রহস্যঘেরা পোস্ট করলেন ঠিক এর পরেই, যা পড়ে অনেকেরই মনে হল, এটি নীতুর পোস্টের প্রত্যুত্তর।

কী লিখেছিলেন ঋষি-পত্নী? নাম না করেই তাঁর বক্তব্য ছিল, “সাত বছর সে তোমার সঙ্গে সম্পর্কে ছিল মানে এই নয় যে, সে তোমাকেই বিয়ে করবে। আমার কাকা ছ’বছর ডাক্তারি পড়েছিলেন, এখন তিনি ডিজে (ডিস্ক জকি)।”

Advertisement

যদিও এই মন্তব্যের জন্য সমালোচিত হয়েছেন নীতু। অনেকেই ধরে ফেলেছেন, নাম না করলেও তিনি বিঁধেছেন ক্যাটরিনাকে।

ক্যাটরিনা বহু দিন ‘ব্রহ্মাস্ত্র’-এর নায়কের সঙ্গে সম্পর্কে ছিলেন। ক্যাটরিনার মা একটি উদ্ধৃতি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, “আমি বাড়ির পরিচর্যাকারী এক জন মানুষ আর কোনও সংস্থার প্রধানকে সমান মর্যাদা দেওয়ার শিক্ষা পেয়েছি।”

ক্যাটরিনার মায়ের মন্তব্য লুফে নিলেন নেটাগরিকরা। নীতুর পোস্টের পাল্টা হিসাবে ধরে নিয়ে একজন লিখলেন, “এই পোস্ট যথাযথ হয়েছে।” হৃদয়চিহ্ন এঁকে আর এক জন লিখেছেন, “যেমন মা, তেমন মেয়ে।”

কেউ লিখলেন, “ ভাল বলেছেন। আপনার মেয়েকেও আপনি তেমনটাই শিখিয়েছেন।”

আবার কেউ লিখলেন, “ক্যাটরিনা এক জন সুপারস্টার এবং ইন্ডাস্ট্রির সম্রাজ্ঞী। লোকজন ঈর্ষাকাতর, কারণ তারা ক্যাটরিনার পর্যায়ে পৌঁছতে পারবে না। ” ক্যাটরিনার মায়ের উত্তরের প্রশংসা করে কেউ লিখলেন, “আপনি খুব সুন্দর করে সফল ভাবে আপনার কন্যাকে বড় করেছেন।”

ক্যাটরিনা এবং রণবীরের পথ অবশ্য আলাদা হয়ে গিয়েছে বহু দিন। এখন ক্যাটরিনা ভিকি কৌশলের স্ত্রী, অন্য দিকে রণবীর বিয়ে করেছেন আলিয়া ভট্টকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন