Keerthy Suresh

শুটিংয়ে নায়িকার তরফ থেকে সোনার কয়েন উপহার, কত টাকা খরচ করলেন কীর্তি?

সাধারণত ছবির সেটে নায়িকার স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রাখা হয়। কিন্তু এ বার হল উল্টোটা। নায়িকার দায়িত্ব নিলেন অন্যের খুশির, উপহার দিলেন সোনার গিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৩:১১
Share:

লাখ লাখ টাকা খরচ করে উপহার দিলেন কীর্তি সুরেশ। ছবি: সংগৃহীত।

শখের দাম লাখ টাকা। তবে নায়িকার তরফ থেকে লাখ লাখ টাকার উপহার পাওয়া, তা-ও আবার এক গোটা ছবির কলাকুশলীর জন্য ব্যাপারটা বেশ বিরল। এ বার সেই নজিরই গড়লেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। একটা ছবির গোটা ইউনিটকে সোনার কয়েন উপহার দেন নায়িকা। অভিনেত্রীর কত লাখ টাকা খরচ হল তার জন্য, শুনলে বিস্মিত হতে পারেন আপনিও।

Advertisement

এই মুহূর্তে ‘দশেরা’ ছবির শ্যুটিয়ে ব্যস্ত কীর্তি। শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন নায়িকা। ছবির কলাকুশলী যে পরিমাণ পরিশ্রম করেছেন, সেই কারণে সকলকে ১০ গ্রামের সোনার গিনি দিলেন অভিনেত্রী। যার ফলে তাঁর খরচ হয়েছে প্রায় ৭০ থেকে ৮০ লাখ টাকা। অ্যাকশন ড্রামায় ভরপুর ‘দশেরা’ মূলত একটি তেলুগু ছবি যদিও মুক্তি পাবে গোটা ভারত জুড়ে। ছবি গল্প তেলঙ্গানার একটি সোনার খনিকে কেন্দ্র করে। ছবিটি মুক্তি পাবে চলতি মাসের ৩০ তারিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন