Jawan

শাহরুখের ‘জওয়ান’-এর জন্য তর সইছে না পর্নতারকার, বন্দুক হাতে দিলেন ছবি

সারা মুখে, হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখকে দেখে শিউরে উঠেছিলেন অনুরাগীরা। তাড়াতাড়ি গোটা ছবি দেখতে চান শাহরুখ নীলছবির তারকা কেন্দ্রা। শাহরুখের জন্য দিলেন বিশেষ বার্তা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৮:৪৩
Share:

শাহরুখের ছবির পোস্টার দেখে পর্নতারকার বিশেষ বার্তা। ছবি: সংগৃহীত।

একই বছরে শাহরুখের দু’খানা ছবি! তবে দিনক্ষণ প্রকাশ্যে না আসায় এত দিন উৎকণ্ঠা ছিল। ২০২২ সালের জুন মাসে ‘জওয়ান’-এর প্রথম ঝলক সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। সারা মুখে, হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখকে দেখে শিউরে উঠেছিলেন অনুরাগীরা। এর পর সামনে এল নতুন এক পোস্টার। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। ‘জওয়ান’-এ নতুন বাদশাকে আবিষ্কার করার তর সইছে না তাঁর অনুরাগীদের। এর মাঝেই শাহরুখের এই ছবিকে মাস্টারপিসের তকমা দিলেন সুদূর আমেরিকায় বসে থাকা শাহরুখ ভক্ত নীলছবির তারকা কেন্দ্রা লাস্ট।

Advertisement

এই প্রথম নয়, ‘পাঠান’-এর মুক্তির সময়ও শাহরুখের জন্য বিশেষ বার্তা দেন কেন্দ্রা। বহু বছর ধরেই তিনি নাকি শাহরুখ অনুরাগী, মিস্ করেন না একটি ছবিও। তাই এ বার অপেক্ষা করে আছেন ‘জওয়ান’-এর। ছবি মুক্তির তারিখ প্রকাশ্যে আসতেই বন্দুক হাতে মুখে মুখোশ বেঁধে উষ্ণ ছবি দেন কেন্দ্রা। পাশাপাশি টুইট করে লেখেন, ‘‘এই মাস্টারপিসের জন্য অপেক্ষা করছি! মোশন পোস্টারটি ভীষণ আশ্চর্যজনক। ‘জওয়ান’-র জন্য আর অপেক্ষা করা যাচ্ছে না।’’

‘পাঠান’-এর পরে আরও এক বার আদ্যোপান্ত অ্যাকশন ঘরানার ছবিতে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। ‘পাঠান’-এর হাত ধরে দীর্ঘ চার বছরের বিরতির পর পর্দায় ফিরেছিলেন শাহরুখ। সূত্রের খবর, ‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করছেন নয়নতারা, বিজয় সেতুপতি এবং প্রিয়ামণির মতো একাধিক দক্ষিণী তারকা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী সান্যা মলহোত্রকেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন